22 C
Dhaka
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪

১২ দিন পর গ্রামে পৌঁছালো আবিরের মরদেহ

বিশেষ সংবাদ

- Advertisement -

যুক্তরাষ্ট্রের টেক্সাসে সন্ত্রাসীদের গুলিতে নিহত বাংলাদেশী গবেষক শেখ আবির হোসেনের মরদেহ (৩৮) ১২ দিন পর সাতক্ষীরার নিজ গ্রামে পৌঁছেছে। এ সময় তাকে এক নজর দেখতে ভিড় করেন গ্রামবাসী।

বুধবার (১০ জানুয়ারি) রাত ৯টার দিকে জেলার কলারোয়া উপজেলার ঝাপাঘাটা গ্রামে তার মরদেহ পৌঁছায়।

গত ২৯ ডিসেম্বর যুক্তরাষ্ট্রের টেক্সাসের একটি দোকানে দুর্বৃত্তের গুলিতে নিহত হন তিনি। ঘটনার দিন স্থানীয় সময় রাত ১০টা ৯ মিনিটে দুই সন্দেহভাজন দোকান থেকে সিগারেট নিয়ে পালিয়ে যাওয়ার সময় গুলি করে কর্মরত শিক্ষার্থী আবিরকে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী আবির ২০২৩ সালের জানুয়ারিতে যুক্তরাষ্ট্রে যান। গবেষণা সহকারী হিসেবে যোগ দেন টেক্সাসের লামার ইউনিভার্সিটিতে। পাশাপাশি বিউমন্টের ক্রিস ফুড মার্টে স্টোর ক্লার্ক হিসেবে কাজ করতেন। তিনি সাতক্ষীরা কলারোয়া উপজেলার ঝাপাঘাট গ্রামের মৃত শেখ আজিজুল হাকিমের ছেলে।

নিহতের ভাই জাকির হোসেন জানান, গত ২৯ ডিসেম্বর দুজন দুর্বৃত্ত দোকান থেকে সিগারেট নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে আবির তাদের বাধা দেয়। এ সময় দুর্বৃত্তরা তার মাথা ও বুকে গুলি করে। এতে ঘটনাস্থলেই সে মারা যায়।

ক্রেতারা এসে মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে হিমাগারে রাখে। এরপর সব প্রক্রিয়া শেষে মরদেহ দেশে পাঠানো হয়।

- Advertisement -
- Advertisement -

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বাধিক পঠিত