দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ শনাক্ত হয়েছে । গত ২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছে ২ হাজার ৯১১ জন। সবমিলে করোনা শনাক্ত ৫০ হাজার ছাড়িয়েছে। আর গত ২৪ ঘণ্টায় করোনায় সংক্রমিত হয়ে মারা গেছেন ৩৭ জন। সবমিলে মারা গেছেন ৭০৯ জন। ♦♦ করোনা উপসর্গ দেখা দিলে অথবা করোনা বিষয়ক জরুরি স্বাস্থ্যসেবা পেতে ৩৩৩ অথবা ১৬২৬৩ নম্বরে কল করুন এবং তথ্য পেতে www.corona.gov.bd ওয়েবসাইটে ভিজিট করুন।। এ ছাড়া আইইডিসিআরের ইমেইল বা ১৬২৬৩ নম্বরে ফোন করা যাবে। ♦♦ www.livecoronatest.com এ আপনি ঘরে বসেই কোভিড-১৯ বা নভেল করোনা ভাইরাস দ্বারা আক্রান্ত কি'না, তা নিজেই মূল্যায়ন করতে পারবেন। এমনকি আপনার ঝুঁকির মাত্রা ও করনীয় সম্পর্কেও জানতে পারবেন।

বাংলাদেশ, শীর্ষ খবর

‘অপকর্ম করলে কেউ ছাড় পাবে না’

দলের যতো বড় কিংবা প্রভাবশালী নেতা হোন না কেন, অপকর্ম করলে সাংগঠনিক ব্যবস্থার নেয়া হবে বলে হুশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগ সাধারন সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার রাজধানীর মতিঝিলে বিআরটিসি কার্যালয়ে সংস্থাটির কর্মকর্তা ও ডিপো ম্যানেজারদের সাথে মতবিনিময়কালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, অপকর্ম করলে কেউ ছাড় পাবে না। যেসব নেতার বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ প্রধানমন্ত্রীর কাছে গেছে, তারা কেউই ছাড় পাবে না।

তিনি আরও জানান, সবার বিরুদ্ধে শুধু দলীয় ব্যবস্থা নেয়া হবে না, অনেকের বিরুদ্ধে প্রশাসনিকভাবেও ব্যবস্থা নেয়া হবে। নেতাকর্মীদের অনিয়ম ও দুর্নীতির বিষয়ে প্রধানমন্ত্রীর নিজস্ব সংস্থার প্রতিবেদন রয়েছে।

শনিবার আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের বৈঠকে চাঁদাবাজিসহ নানা অভিযোগের পরিপ্রেক্ষিতে রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও গোলাম রাব্বানীকে ছাত্রলীগের নেতৃত্ব সরিয়ে দেওয়া হয়।

সভায় যুবলীগের কয়েকজন নেতার নাম উল্লেখ করে ছাত্রলীগের পদচ্যুত সভাপতি ও সাধারণ সম্পাদকের চেয়েও খারাপ বলে মন্তব্য করেন। শেখ হাসিনা ওই সময় হুশিয়ারি দিয়ে বলেন, কেউ এ ধরনের কাজ করলে মেনে নেয়া হবে না।

 

ফই//

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

LIVE


বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশ

আক্রান্ত
৫২৪৪৫
সুস্থ
১১১২০
মৃত্যু
৭০৯
সূত্র:আইইডিসিআর

বিশ্ব

আক্রান্ত
৬২৬৫৪৯৬
সুস্থ
২৯২৯৫৮০
মৃত্যু
৩৭৫৫২৬
সূত্র: ওয়ার্ল্ড মিটার
করোনার জিনোম সিকোয়েন্স
ঈদের ইতিহাস
ঘূর্ণিঝড়ের নাম যেভাবে রাখা হয়
ঘূর্ণিঝড়ের সংকেত ও এর অর্থ