করোনাভাইরাসে সংক্রমিত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ২৮ জন মারা গেছেন। এক দিনে মৃত্যুর দিক দিয়ে এটাই এ পর্যন্ত সর্বোচ্চ সংখ্যা। এ নিয়ে করোনায় মৃতের সংখ্যা ৬১০ জনে পৌঁছাল। গত ২৪ ঘণ্টায় নতুন করে ১ হাজার ৭৬৪ জনের করোনা শনাক্ত হয়েছে। ♦♦ করোনা উপসর্গ দেখা দিলে অথবা করোনা বিষয়ক জরুরি স্বাস্থ্যসেবা পেতে ৩৩৩ অথবা ১৬২৬৩ নম্বরে কল করুন এবং তথ্য পেতে www.corona.gov.bd ওয়েবসাইটে ভিজিট করুন।। এ ছাড়া আইইডিসিআরের ইমেইল বা ১৬২৬৩ নম্বরে ফোন করা যাবে। ♦♦ www.livecoronatest.com এ আপনি ঘরে বসেই কোভিড-১৯ বা নভেল করোনা ভাইরাস দ্বারা আক্রান্ত কি'না, তা নিজেই মূল্যায়ন করতে পারবেন। এমনকি আপনার ঝুঁকির মাত্রা ও করনীয় সম্পর্কেও জানতে পারবেন।

বাংলাদেশ ,

আরও দুদিন হাসপাতালে থাকছেন সম্রাট

অসুস্থতার কারণে ঢাকা দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট আরও দুদিন হাসপাতালে থাকছেন। গত মঙ্গলবার (৮ অক্টোবর) সম্রাটকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে আনা হয়।

আজ (১০ অক্টোবর) সকালে ইনস্টিটিউটের কার্ডিওলজি বিভাগের সহযোগী অধ্যাপক মহসিন আহমেদ জানান, সম্রাটের শারীরিক পরীক্ষা-নিরীক্ষা চলছে। শনিবার তার বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

ক্যাসিনো কারবারে জড়িত থাকার অভিযোগে গত শনিবার সহযোগী এনামুল হক আরমানসহ সম্রাটকে কুমিল্লা থেকে গ্রেপ্তার করে র‌্যাব। পরে কাকরাইলে তার কার্যালয়ে অভিযানে পিস্তল, ইয়াবা, মদ, দুটি ক্যাঙ্গারুর চামড়া উদ্ধার করে। ক্যাঙ্গারুর চামড়া পাওয়ায় তাৎক্ষণিকভাবে বন্যপ্রাণী সংরক্ষণ আইনে মামলা দিয়ে ছয় মাসের কারাদন্ড দেয় ভ্রাম্যমাণ আদালত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

LIVE


বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশ

আক্রান্ত
৪৪৬০৮
সুস্থ
৯৩৭৫
মৃত্যু
৬১০
সূত্র:আইইডিসিআর

বিশ্ব

আক্রান্ত
৬০৬২৮৯৫
সুস্থ
২৬৮৪৯৯১
মৃত্যু
৩৬৭৪৭০
সূত্র: ওয়ার্ল্ড মিটার
করোনার জিনোম সিকোয়েন্স
ঈদের ইতিহাস
ঘূর্ণিঝড়ের নাম যেভাবে রাখা হয়
ঘূর্ণিঝড়ের সংকেত ও এর অর্থ