করোনা ভাইরাসের সর্বশেষ খবর, বাংলাদেশ, শীর্ষ খবর

আশির দশকের জনপ্রিয় নায়ক ওয়াসিম মারা গেছেন

ঠিক ২৪ ঘণ্টার ব্যবধানে নিভে গেল ঢাকাই চলচ্চিত্রের দুই জ্বলজ্বলে নক্ষত্র। মিষ্টি মেয়ে কবরীকে বিদায় জানানোর একদিনের মাথায়, না ফেরার দেশে পাড়ি জমালেন সোনালি দিনের সুপারস্টার ওয়াসিম। এছাড়াও, করোনা আত্রান্ত হয়ে মারা গেছেন একুশে পদকপ্রাপ্ত অভিনেতা এস এম মহসীন।

একের পর এক নক্ষত্রের পতনে সংস্কৃতি অঙ্গনের শোক যেন কাটছেই না। বাংলা চলচ্চিত্রের প্রভাবশালী অভিনেত্রী সারাহ বেগম কবরীর মৃত্যুর ২৪ ঘন্টার ব্যবধানে, নিভে গেল ঢাকাই সিনেমার আরেক নক্ষত্র। মারা গেছেন বাংলা চলচ্চিত্রের সোনালি দিনের সুপারস্টার ওয়াসিম। শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে তিনি না ফেরার দেশে পাড়ি জমান।

বেশ কিছুদিন ধরেই বার্ধক্যজনিত নানা জটিলতায় ভুগছিলেন এই বডিবিল্ডার। অসুস্থ হয়ে দীর্ঘদিন ধরে বাসাতেই ছিলেন একসময়ের দর্শকপ্রিয় এই নায়ক। হাঁটতে পারতেন না বলে বিছানাতে শুয়ে-বসেই শেষদিনগুলো কেটেছে তাঁর।

এদিকে, করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন একুশে পদকপ্রাপ্ত অভিনেতা এস এম মহসীন। রাজধানীর বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তার ফুঁসফুঁসের ৭০ শতাংশ সংক্রমিত ছিল।

চার দশকের বেশি সময় ধরে মঞ্চ ও টেলিভিশনে অভিনয় করেছেন এস এম মহসীন। অভিনয়ে গুরুত্বপূর্ণ অবদানের জন্য ২০২০ সালে ভূষিত হন একুশে পদকে। দীর্ঘদিন তিনি বাংলাদেশ শিল্পকলা একাডেমির পরিচালকের দায়িত্ব পালন করেছেন। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাটক ও নাট্য বিভাগ অনুষদের সদস্য ছিলেন গুণি এই অভিনেতা।

সিমু/ফই

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

LIVE

হেঁচকি ওঠার কারণ ও কমানোর উপায়
মশা তাড়াতে যেসব উপকরণ ব্যবহার করা যায়
গ্রিন টির ভালো-মন্দ
পাহাড়ের ভাষা, সমতলের ভাষা