34 C
Dhaka
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪
spot_imgspot_img

একসঙ্গে খেলা দেখেন না শাহরুখ-জুহি, দূরত্ব বাড়ছে কেকেআরের দুই মালিকের

আইপিএলের মাঝে কলকাতা নাইট রাইডার্স শিবিরের অশান্তির ইঙ্গিত। অশান্তি দলের মধ্যে নয়। সমস্যা ফ্র্যাঞ্চাইজ়ির মালিকদের মধ্যে। সমস্যা শাহরুখ খানের সঙ্গে জুহি চাওলার। একাধিক হিট সিনেমার নায়ক-নায়িকার সফল রসায়নের তাল কাটছে আইপিএলের মঞ্চে।

শাহরুখ, জুহি ছাড়াও কেকেআরের অন্যতম কর্ণধার জুহির স্বামী জয় মেহতা। কেকেআরের কোনও ম্যাচেই তিন জনকে এক সঙ্গে গ্যালারিতে দেখা যায় না। শাহরুখ থাকলে জুহি বা জয় থাকেন না। আবার তাঁরা দলের খেলা দেখতে এলে মাঠে আসেন না বলিউড বাদশা। ২০১৪ সালের পর কেকেআর আইপিএল চ্যাম্পিয়ন হতে না পারার অন্যতম প্রধান কারণ কি তবে কর্ণধারদের মধ্যে সমস্যা?

জুহি বলেছেন, শাহরুখের সঙ্গে খেলা দেখা যায় না। যখন তখন মাথা গরম করে ফেলেন বলিউড বাদশা। তাই শাহরুখ খেলার মাঠে গেলে তিনি এবং জয় দলের ম্যাচ দেখতে যান না। বলিউড অভিনেত্রী বলেছেন, ‘‘শাহরুখের সঙ্গে খেলা দেখার অভিজ্ঞতা এক দমই ভালো নয়। দল একটু খারাপ খেললেই ওর মাথা গরম হয়ে যায়। নিজেকে সংযত করতে পারে না। আমাকে কয়েক বার এমন পরিস্থিতিতে ক্ষুব্ধ ভাবে বলেছে, ‘আমরা কি সেরা দল তৈরি করতে পারিনি?’ আমি শাহরুখকে বলেছি, এসব কথা আমাকে নয়, দলকে বলো।

এক সঙ্গে খেলা দেখার জন্য আমরা এক দমই ভাল সঙ্গী নই। আমার মনে হয় অন্য দলগুলোর কর্ণধারদের মধ্যেও এমন সমস্যা হয়। অনেককেই দেখেছি দলের খেলা দেখার সময় ঘামতে।’’ জুহি আরও বলেছেন, ‘‘যখন আমাদের দল খেলে তখন আমরা বেশ উপভোগ করি। একই সঙ্গে প্রচণ্ড মানসিক চাপও তৈরি হয় আমাদের মধ্যে। আইপিএলের ম্যাচগুলো খুব উত্তেজনায় পূর্ণ থাকে। আমরা সবাই মিলে টেলিভিশনের সামনে বসে পড়ি।’’ শাহরুখ দলের খেলার সময় ভীষণ চাপে ভোগেন। সাফল্য ছাড়া কিছু দেখতে চান না তিনি।

spot_img
spot_img

আরও পড়ুন

spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

বিশেষ প্রতিবেদন