32 C
Dhaka
শুক্রবার, জুন ২১, ২০২৪
spot_imgspot_img

এমপি আনারের মরদেহ নিশ্চিহ্ন করে ফেলেছে ঘাতকরা: পুলিশ

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীমের মরদেহ নিশ্চিহ্ন করে ফেলা হয়েছে। দুপুরে তার রোমহর্ষক বর্ণনা দিয়েছে পুলিশ। তারা জানায়, হত্যার মাস্টারমাইন্ড ছিলেন আক্তারুজ্জামান শাহীন। দুই মাস আগে রাজধানীতে বসেই পরিকল্পনা করেন তারা। পুলিশের নজর এড়াতে কলকাতাকে বেছে নেয় ঘাতকরা।

গত কাল কলকাতায় ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারকে হত্যার খবর আসতেই নড়েচড়ে বসেছে দুই দেশের গোয়েন্দা পুলিশ । বেরিয়ে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, ১৩ মে কলকাতায় বাসা থেকে বের হওয়ার পর কয়েকজন এমপি আনারকে গাড়িতে উঠিয়ে নিয়ে যায় যুক্তরাষ্ট্র প্রবাসী আক্তারুজ্জামান শাহীনের ভাড়ার ফ্লাটে। সেখানে খুন করে গুম করা হয় তাকে। 

দুপুরে এক সংবাদ সম্মেলনে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ জানায়, বাংলাদেশে বসেই ঘাতকরা সিদ্ধান্ত নেয় তাকে খুন করা হবে ভারতে। খুলনা অঞ্চলে চরমপন্থী সংগঠন পূর্ব বাংলার কমিউনিস্ট পার্টির আমান উল্লাহ, শাহীনের বান্ধবী শিলাস্তি রহমান ও সহযোগী তানভীরকে ভাড়া করা হয়।

এমপি আনারকে হত্যার পর তাকে গুম করার রোমহর্ষক বর্ণনা দিয়েছে পুলিশ।

গত ১২ মে দর্শনা-গেদে সীমান্ত পথে ভারতে যান এমপি আনার আনার। এর ৯ দিন পর গতকাল সকালে কলকাতার নিউ টাউনে তিনি খুন হয়েছে বলে জানান কলকাতা পুলিশ।

spot_img
spot_img

আরও পড়ুন

spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

বিশেষ প্রতিবেদন