34 C
Dhaka
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪
spot_imgspot_img

কালের কণ্ঠের সাংবাদিকের ওপর হামলা, যমুনা টিভির প্রতিনিধি গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় কালের কণ্ঠের জেলা প্রতিনিধি বিশ্বজিৎ পাল বাবু’র ওপর হামলার অভিযোগে যমুনা টিভি ও দৈনিক যুগান্তরের উপজেলা প্রতিনিধি মহিউদ্দিন মিশুকে গ্রেপ্তার করা হয়েছে।

আজ রোববার দুপুর ১২টার দিকে আখাউড়া-আগরতলা ইন্টিগ্রেটেড চেকপোস্টের নো-ম্যান্স ল্যান্ডে মারধরের এ ঘটনা ঘটে।

ঘটনার পরপর ভিকটিম সাংবাদিক বিশ্বজিৎ পাল বাবুকে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। পরে তিনি বাদি হয়ে মহিউদ্দিন মিশুকে আসামি করে বিকেলে আখাউড়া থানায় মামলা দায়ের করেছেন।

মামলার বাদি বিশ্বজিৎ পাল বাবু’র বাড়ি আখাউড়া পৌর এলাকার রাধানগরে এবং আসামি মহিউদ্দিন মিশুর বাড়ি একই উপজেলার দক্ষিণ ইউনিয়নের গাজীর বাজার সংলগ্ন সাহেবনগরে।

হাসপাতালে চিকিৎসা নেওয়ার পর বিশ্বজিৎ পাল বাবু থানায় মামলা করেন। ছবি: সংগৃহীত

মামলায় বাদি উল্লেখ করেন, আগে থেকেই মহিউদ্দিন মিশুর সঙ্গে তার বিরোধ চলে আসছিল। ঘটনার সময় চেকপোস্টের নো-ম্যান্সল্যান্ড এলাকায় বিশ্বজিৎ পালকে দেখতে পেয়ে গালমন্দ করতে থাকেন মহিউদ্দিন মিশু। বিশ্বজিৎ পাল গালমন্দের প্রতিবাদ না করে ঘটনাস্থল ত্যাগ করতে উদ্যত হলে মহিউদ্দিন মিশু দৌড়ে এসে তাকে কিল-ঘুষি মারতে থাকে। এক পর্যায়ে মহিউদ্দিন মিশু ধারালো বস্তু দিয়ে উপর্যুপরি আঘাত করলে বিশ্বজিৎ’র থুতনির নিচে বাম পাশে রক্তাক্ত জখম হয়। পরে সেখান থেকে তাকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে রক্তাক্ত স্থানে দুটি সেলাই দেওয়া হয়।

ঘটনার পরপর সেখানে দায়িত্বরত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা মহিউদ্দিন মিশুকে আটক করে আখাউড়া থানায় নিয়ে আসে। পরে মামলা দায়ের হলে তাকে গ্রেপ্তার দেখানো হয়।
স্থানীয় সূত্র জানায়, মহিউদ্দিন মিশু এর আগেও একাধিকবার র‍্যাব ও পুলিশের হাতে আটক হয়। সে স্থলবন্দরের ল্যাগেজ পার্টির হোতা হিসেবে এলাকায় চিহ্নিত।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নূরে আলম বলেন, ‘মহিউদ্দিন মিশু’র নামে আখাউড়া থানায় মামলা দায়ের করা হয়েছে। আগামিকাল সোমবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।

spot_img
spot_img

আরও পড়ুন

spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

বিশেষ প্রতিবেদন