32 C
Dhaka
মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
spot_imgspot_img

ক্যারিবীয় সাগরপারে শিরোপা উদযাপন কোহলি-রোহিতদের

টি-টোয়েন্টি বিশ্বকাপে চ্যাম্পিয়ন হয়ে ভারতের এখন যেন আনন্দের সীমা নেই। কে কীভাবে ট্রফি নিয়ে উদযাপন করবে, সেটা নিয়েই এখন সবাই ব্যস্ত।

ঘূর্ণিঝড়ে কবলে পরে বার্বাডোজে আটকা পরেছে কোহলিরা। এ সময় ক্যারিবীয় সমুদ্রপাড়ে বিশ্বকাপ হাতে দেখা যায় রোহিত ও বিরাট কোহলিদের। ভক্তদের সঙ্গে শিরোপা উদযাপনে মেতে ওঠে টিম ইন্ডিয়া।

বিশ্বকাপের ফাইনালে শেষ ওভারে সূর্যকুমারের নেওয়া ক্যাচটাই ভারতকে দ্বিতীয় টি-টোয়েন্টি বিশ্বকাপ ট্রফি এনে দিয়েছে। ওই ক্যাচটা সূর্য ধরতে না পারলে, ফের হয়তো হৃদয় ভাঙত ভারতীয়দের। সেক্ষেত্রে প্রথমবার বিশ্বকাপ চ্যাম্পিয়ন হতো সাউথ আফ্রিকা।

রিপ্লে দেখে আউটের সিদ্ধান্ত দেন টিভি আম্পায়ার রিচার্ড কেটেলবরো। কিন্তু সীমানা দড়ির দিক থেকে ক্যামেরার অ্যাঙ্গেল দেখানো হয়নি। পরে রিপ্লেতে সীমানা দড়ি কিছুটা সরে গেছে দেখা যায়। কারণ ঘাসের ওপর বাউন্ডারি লাইনের সাদা দাগ স্পষ্ট। সেই দাগের ওপরই পা ছিল সূর্যকুমারের। এ কারণে সেই ক্যাচ নিয়ে বিতর্ক আরও উসকে দিচ্ছে।

সেই ক্যাচ নিয়ে প্রথমবারের মতো মুখ খুলেছেন সূর্যকুমার। ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডে-কে দেওয়া সাক্ষাৎকারে সূর্য জানিয়েছেন, তার কাছে মনে হয়েছিল, বাউন্ডারি লাইনের উপর দিয়ে বহুল আকাঙ্ক্ষিত শিরোপা চলে যাচ্ছে এবং সেটি অন্য কোনো দলের হাতে গিয়ে পড়ছে।

spot_img
spot_img

আরও পড়ুন

spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

বিশেষ প্রতিবেদন