33 C
Dhaka
সোমবার, জুলাই ১৫, ২০২৪
spot_imgspot_img

খাবার বিক্রি করে জীবন চালাচ্ছেন সালমানের নায়িকা

বলিউড সুপারস্টার সালমান খানের বিপরীতে অভিষেক হয়েছিল পূজা দাদওয়ালের। কিন্তু সময়ের সাথে সাথে বলিউড থেকে হারিয়ে গেছেন এই অভিনেত্রী। বর্তমানে তাকে সংসার চালাতে হচ্ছে খাওয়ার বিক্রির উপার্জনের টাকায়।

এ অভিনেত্রীর ক্যারিয়ারে তেমন কোনো হিট সিনেমা নেই। পারিবারিক ঝামেলা ও শারীরিক অসুস্থতায় ক্যারিয়ারে সেভাবে সফলতা পাননি পূজা।

১৯৯৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘বীরগতি’ সিনেমায় সালমানের বিপরীতে বলিউডে অভিষেক হয় পূজার। কিন্তু সিনেমাটি তেমন সফলতা পায়নি। তবে সালমানের নায়িকা হিসেবে ক্যারিয়ার শুরুর কারনে ইন্ডাস্ট্রিতে বেশ পরিচিতি পান তিনি।

‘হিন্দুস্থান’, ‘সিন্দুর সৌগন্ধ’, ‘ইন্তেকাম’-এর মতো একাধিক হিন্দি সিনেমায় অভিনয় করেন পূজা। এছাড়া ‘আশিকি’ ও ‘ঘরানা’-এর মতো দুটি জনপ্রিয় ধারাবাহিকেও দেখা যায় তাকে।

২০১৮ সালে যক্ষ্মা রোগে আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে পড়লেও তার স্বামীকে পাশে পাননি পূজা। পরে প্রথম সিনেমার নায়ক সালমানের কাছে সাহায্য চান তিনি। সেসময় অভিনেত্রীর অসুস্থতার খবর পেয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন সালমানও।

সুস্থ হয়ে বন্ধু রাজেন্দ্রর পরামর্শ অনুযায়ী হোম ডেলিভারির ব্যবসা শুরু করেন তিনি। বর্তমানে মুম্বাইয়ে খাবারের ব্যবসা করে নিজের সংসার চালাচ্ছেন এই অভিনেত্রী। থাকেন একটি একচালার ঘরে।

spot_img
spot_img

আরও পড়ুন

spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

বিশেষ প্রতিবেদন