বাংলাদেশ

গোপালগঞ্জে বাস-নসিমনের সংঘর্ষে নিহত ৫

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় যাত্রীবাহী বাস ও নসিমনের মধ্যে সংঘর্ষে পাঁচ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন নয়জন।

শুক্রবার সকাল আটটার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের উপজেলার পোনা বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কাশিয়ানী উপজেলার পারুলিয়া এলাকার বদির (৩০), মিজান (৪৩), সুমন (২৮), সিরাজুল ইসলাম (৪০) ও অজ্ঞাত পরিচয় একজন (৪০)।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান রহমান আরটিভি অনলাইনকে জানান, খুলনা থেকে ছেড়ে আসা ফাল্গুনী পরিবহনের একটি যাত্রীবাহী বাস পোনা বাসস্ট্যান্ডে পৌঁছালে লিংক রোড থেকে হাইওয়েতে উঠার সময় একটি শ্রমিকবাহী নসিমনের সঙ্গে সংঘর্ষ ঘটে।

তিনি আরও জানান এতে পাঁচ শ্রমিক নিহত হন। আহত হন ১১ জন শ্রমিক। পরে ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়রা গুরুতর আহতদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

গুরুতর আহত নয়জনকে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে, ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শিক্ষার্থী বহনকারী একটি বাসের সঙ্গে ট্রাকের ধাক্কা লেগে অন্তত ৪০ শিক্ষার্থী আহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে কুষ্টিয়ার বিত্তিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কুষ্টিয়ার বিত্তিপাড়া এলাকায় রাত দেড়টার দিকে বাসটি একটি থেমে থাকা ট্রাককে সজোরে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় গাড়িতে থাকা ‘ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মুর্শিদ আলম ও ড. ধনঞ্জয় কুমারসহ অন্তত ৪০ শিক্ষার্থী আহত হয়েছেন।

এদের মধ্যে ড্রাইভার-হেলপারসহ ১১ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। তাদের কুষ্টিয়া সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

ফই/জার/ফই

LIVE


নিজের মৃত্যু কামনা করছে শিশুটি!
যেভাবে বাড়াবেন আত্মবিশ্বাস
মিনি মাফলারম্যান ও একজন অরবিন্দ কেজরিওয়াল
টাটকা রাখুন মশলাপাতি