দেশে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে আরও একজনের মৃত্যু হয়েছে। ফলে দেশে কোভিড-১৯ এ মৃতের সংখ্যা বেড়ে ২১ জনে দাঁড়িয়েছে : আইইডিসিআর ♦♦ নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ১১২ জন। দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা এখন পর্যন্ত ৩৩০ জন। ♦♦ করোনা উপসর্গ দেখা দিলে অথবা করোনা বিষয়ক জরুরি স্বাস্থ্যসেবা পেতে ৩৩৩ অথবা ১৬২৬৩ নম্বরে কল করুন এবং তথ্য পেতে www.corona.gov.bd ওয়েবসাইটে ভিজিট করুন।। এ ছাড়া আইইডিসিআরের ইমেইল বা ১৬২৬৩ নম্বরে ফোন করা যাবে। ♦♦ www.livecoronatest.com এ আপনি ঘরে বসেই কোভিড-১৯ বা নভেল করোনা ভাইরাস দ্বারা আক্রান্ত কি'না, তা নিজেই মূল্যায়ন করতে পারবেন। এমনকি আপনার ঝুঁকির মাত্রা ও করনীয় সম্পর্কেও জানতে পারবেন।

বাংলাদেশ, শীর্ষ খবর , ,

টেকনাফে যুবলীগ নেতাকে হত্যার অভিযোগ রোহিঙ্গাদের বিরুদ্ধে

কক্সবাজারের টেকনাফে ওমর ফারুক (৩০) নামের এক যুবলীগ নেতাকে বাড়ি থেকে তুলে নিয়ে গুলি করে হত্যা করা হয়েছে। স্বজনদের বরাত দিয়ে টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ জানিয়েছেন, হ্নীলা ইউনিয়নের জাদিমুরা ক্যাম্পের ‘রোহিঙ্গা সন্ত্রাসীরা’ বৃহস্পতিবার রাতে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।

নিহত ওমর ফারুক জাদিমুরা এলাকার মোহাম্মদ মুরাদের ছেলে। তিনি হ্নীলা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি এবং জাদিমুরা সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ছিলেন।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে বাড়ির সামনে ছিলেন ওমর ফারুক। এ সময় জাদিমুরা রোহিঙ্গা ক্যাম্পের সেলিমের নেতৃত্বে একদল অস্ত্রধারী ওমর ফারুককে তুলে নিয়ে যায়। পরে তাকে পাহাড়ে নিয়ে গিয়ে গুলি করে হত্যা করে।

এ বিষয়ে কক্সবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. ইকবাল হোসাইন জানান, কী কারণে এই হত্যাকাণ্ড ঘটলো তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। তবে এলাকায় আধিপত্য বিস্তার বা আর্থিক বিষয় নিয়ে বিরোধের জের ধরে এ ঘটনা ঘটতে পারে।

জাহা/তুখ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

LIVE


বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশ

আক্রান্ত
৩৩০
সুস্থ
৩৩
মৃত্যু
২১
সূত্র:আইইডিসিআর

বিশ্ব

আক্রান্ত
১৫২১৭৯৬
সুস্থ
৩৩২১৪১
মৃত্যু
৮৮৬৫৩
সূত্র: ওয়ার্ল্ড মিটার
লকডাউনে মোবাইল হাতে, ক্ষতি করছেন নিজের!
করোনা মোকাবিলায় কানাডা
বিসিজি টিকা হতে পারে করোনার হাতিয়ার
করোনা আতঙ্কে মানসিক স্বাস্থ্য ভালো রাখবেন যেভাবে