34 C
Dhaka
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪
spot_imgspot_img

প্রবেশপত্র আসেনি, ৯৬ শিক্ষার্থীর এইচএসসি পরীক্ষা অনিশ্চিত

ফরম পূরণ ও নিবন্ধন বাবদ ১০ থেকে ১২ হাজার করে টাকা নেয়া হয়েছে। তারপরও আসেনি এইচএসসি পরীক্ষার প্রবেশপত্র। অনিশ্চয়তায় জামালপুরের শাহাবুদ্দিন মেমোরিয়াল স্কুল অ্যান্ড কলেজের ৯৬ শিক্ষার্থী। এদিকে, কর্তৃপক্ষ বলছে, এই শিক্ষার্থীদের সঙ্গে কলেজের কোনো সম্পর্ক নেই।

আগামী রোববার সারা দেশে একযোগে শুরু হবে এইচএসসি ও সমমান পরীক্ষা। সবাই যখন পড়াশোনায় ব্যস্ত, তখন প্রবেশপত্র না পেয়ে হতাশ, জামালপুরের বেলটিয়ার শাহাবুদ্দিন মেমোরিয়াল স্কুল অ্যান্ড কলেজের ৯৬ শিক্ষার্থী।

অভিভাবকরা জানান, তাদের সন্তানরা দুই বছর এই শিক্ষাপ্রতিষ্ঠানে লেখাপড়া করেছে। নিয়মিত পরিশোধ করেছে বেতন ফি। ফরম পূরণ ও নিবন্ধন বাবদ ১০ থেকে ১২ হাজার করে টাকাও নেয়া হয়েছে। কিন্তু, তাদের রেজিস্ট্রেশন হয়নি।

শিক্ষার্থীরা জানিয়েছে, গত ২৩ জুন সব শিক্ষাপ্রতিষ্ঠানে প্রবেশপত্র বিতরণ করা হয়। কিন্তু তারা জানতে পারে, তাদের প্রবেশপত্র আসেনি। লাভ হয়নি অধ্যক্ষের কাছে গিয়েও। সকালে তারা জানতে পারে, শিক্ষাপ্রতিষ্ঠানটির কলেজ পর্যায়ের অনুমোদন নেই।

শিক্ষাপ্রতিষ্ঠানটির ভাইস প্রিন্সিপাল জানান, এ ঘটনায় অধ্যক্ষ রেজাউল ইসলাম সেলিমকে সাময়িক অব্যাহতি দিয়েছে পরিচালনা পর্ষদ। অভিযোগ করা শিক্ষার্থীদের সঙ্গে এই কলেজের কোনো সম্পর্ক নেই বলেও দাবি তার।

এই ৯৬ জন শিক্ষার্থী এইচএসসি পরীক্ষায় বসতে পারবে কি না, তা বলতে পারছেন না কেউ। দ্রুত বিষয়টির সমাধান চান সংশ্লিষ্টরা।

spot_img
spot_img

আরও পড়ুন

spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

বিশেষ প্রতিবেদন