সারা দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ২৯ জনের মৃত্যু হয়েছে। নতুন করে শনাক্ত হয়েছে ৩ হাজার ২৮৮ জন। ♦♦ নতুন ২৯ জনের মৃত্যুর ফলে দেশে মৃতের সংখ্যা দাঁড়াল ১ হাজার ৯৯৭ জনে। নতুন ৩ হাজার ২৮৮ জনসহ মোট আক্রান্তের সংখ্যা ১ লাখ ৫৯ হাজার ৬৭৯ জন। ♦♦ ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ২ হাজার ৬৭৩ জন। আর মোট সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৭০ হাজার ৭২১ জন। ♦♦ করোনা উপসর্গ দেখা দিলে অথবা করোনা বিষয়ক জরুরি স্বাস্থ্যসেবা পেতে ৩৩৩ অথবা ১৬২৬৩ নম্বরে কল করুন এবং তথ্য পেতে www.corona.gov.bd ওয়েবসাইটে ভিজিট করুন।। এ ছাড়া আইইডিসিআরের ইমেইল বা ১৬২৬৩ নম্বরে ফোন করা যাবে। ♦♦ www.livecoronatest.com এ আপনি ঘরে বসেই কোভিড-১৯ বা নভেল করোনা ভাইরাস দ্বারা আক্রান্ত কি'না, তা নিজেই মূল্যায়ন করতে পারবেন। এমনকি আপনার ঝুঁকির মাত্রা ও করনীয় সম্পর্কেও জানতে পারবেন।

খেলা, বঙ্গবন্ধু গোল্ড কাপ, বাংলাদেশ

বাংলাদেশকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন ফিলিপাইন

শত চেষ্টাতেও হয়নি গোল, পারেনি বাংলাদেশ। তীব্র প্রতিদ্বন্দ্বীতার ম্যাচে ফিলিপাইনের কাছে হেরে গেছে বাংলাদেশ। ১-০ গোলের জয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনালে উঠলো ফিলিপাইন। আজকালস দলের হয়ে একমাত্র গোলটি করেন ডেনিয়েল।

 

অথচ খেলায় সুযোগ তৈরিতে কোন অংশেই পিছিয়ে ছিলো না জেমি ডে’র শিষ্যরা। কিন্তু কাজের কাজটাই করতে পারেনি বাংলার স্ট্রাইকাররা। ভীষণ দুর্বলতা চোখে পড়ে নাবীব নেওয়াজ জীবন ও তৌহিদুল আলম সবুজ। ফরোয়ার্ডদের ভুলের খেসারত দিয়েছে বাংলাদেশ।

 

এই ম্যাচকে ভুল মিসের মহড়া বললে ভুল হয় না। সুযোগটা শুধু ঠিকঠাক কাজে লাগাতে পারেনি বাংলাদেশ। ঠিকই ২৪ মিনিটে ডিফেন্ডার তপু বর্মণের ভুলে গোল করেন ফিলিপাইনের ডেনিয়েল। জামাল ভূঁইয়ার বদলে এই ম্যাচের অধিনায়কত্ব করেছেন তপু।

 

১০ অক্টোবর সেমিফাইনালে বাংলাদেশের সম্ভাব্য প্রতিপক্ষে শক্তিশালী প্যালেস্টাইন।

 

 

রার/জাআ

One response to “বাংলাদেশকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন ফিলিপাইন”

  1. […] (adsbygoogle = window.adsbygoogle || []).push({}); Source link […]

LIVE

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশ

আক্রান্ত
১৫৯৬৭৯
সুস্থ
৭০৭২১
মৃত্যু
১৯৯৭
সূত্র:আইইডিসিআর

বিশ্ব

আক্রান্ত
১১২০৯০৩৩
সুস্থ
৬৩৫৬১৮১
মৃত্যু
৫২৯৪৭৫
সূত্র: ওয়ার্ল্ড মিটার
চোখে মুখে মৌমাছি নিয়ে চার ঘণ্টা!
বলিউড, মানসিক চাপ, আত্নহনন
দ্রুত ভ্যাকসিন পৌঁছে দিতে চায় বিল গেটস ফাউন্ডেশন
ভিডিয়ো কনফারেন্স অ্যাপ মিট এখন জিমেলের সাথে যুক্ত