28 C
Dhaka
সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২

ডিআরইউতে ‘স্তন ক্যান্সার স্ক্রিনিং’ ক্যাম্প, শীঘ্রই কমিউনিটি অনকোলজি সেন্টারের সাথে সমঝোতা চুক্তি

বিশেষ সংবাদ

- Advertisement -

জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আয়োজিত আজ ১৪ আগস্ট, ২০২২ রোববার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) দিনব্যাপী বিনামূল্যে ডিআরইউ’র নারী সদস্য ও পরিবারের সদস্যদের (নারী) জন্য ‘স্তন ক্যান্সার স্ক্রিনিং’ ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। কমিউনিটি অনকোলজি সেন্টার এবং বাংলাদেশ স্তন ক্যান্সার সচেতনতা ফোরাম এর সহযোগিতায় এ ক্যাম্প বাস্তবায়ন করা হয়।

ডিআরইউ সভাপতি নজরুল ইসলাম মিঠুর সভাপতিত্বে স্বাগত বক্তব্য দেন সংগঠনের সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিব। এতে আলোচক ছিলেন ক্যান্সার প্রতিরোধ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. মো. হাবিবুল্লাহ তালুকদার রাসকিন। ডিআরইউ’র নারী বিষয়ক সম্পাদক তাপসী রাবেয়া আঁখি স্ক্রিনিং ক্যাম্পের সমন্বয় করেন।

অধ্যাপক ডা. মো. হাবিবুল্লাহ তালুকদার রাসকিন স্তন ক্যান্সার বিষয়ক বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

ডিআরইউ সভাপতি নজরুল ইসলাম মিঠু ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিব নারী সদস্য ও পরিবারের সুবিধার জন্য কমিউনিটি অনকোলজি সেন্টারকে ডিআরইউ’র সাথে একটি সমঝোতা চুক্তি করার আহ্বান জানান।

এর প্রেক্ষিতে কমিউনিটি অনকোলজি সেন্টার ট্রাস্ট এর বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান মোসাররত জাহান সৌরভ ক্যান্সার নির্ণয় ও চিকিৎসা সুবিধার জন্য সমঝোতা আশ্বাস দেন। যাতে ডিআরইউ’র নারী সদস্য ও পরিবার এ সুবিধা নিতে পারেন।

অনুষ্ঠানে ডিআরইউ কার্যনির্বাহী কমিটির তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক কামাল মোশারেফ, আপ্যায়ন সম্পাদক মুহাম্মদ আখতারুজ্জামান, কার্যনির্বাহী সদস্য সোলাইমান সালমান ও সুশান্ত কুমার সাহাসহ ডিআরইউর সদস্যরা উপস্থিত ছিলেন।

হেলথ ক্যাম্পটি সকাল ১০টায় শুরু হয়ে দুপুর ২টা পর্যন্ত চলে।

- Advertisement -
- Advertisement -

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

সর্বাধিক পঠিত