আন্তর্জাতিক, আলোচিত , ,

বুড়ো-বুড়ির হাতে নাস্তানাবুদ ডাকাত !

তামিল সিনেমার অ্যাকশন অনেকেরই প্রিয়। সেই তামিলনাড়ুর তিরুনেলভেলিতে ঘটেছে এক চমকপ্রদ ঘটনা। সশস্ত্র ডাকাতদের বিরুদ্ধে শুধুমাত্র প্লাস্টিক চেয়ার নিয়েই বৃদ্ধ দম্পতি আত্মরক্ষা করেছেন! শুনতে অদ্ভুত লাগলেও এটাই সত্যি। শুধু আত্মরক্ষাই নয়, ডাকাতদের রীতিমত না তাড়ানো পর্যন্ত লড়ে গেলেন ওই দম্পতি। আর এই দৃশ্য পুরোটাই ধরা পড়ল সিসিটিভিতে।

ঘটনার নায়ক-নায়িকা ৭০ বছর বয়সী শানমুগাভেল ও তার ৬৫ বছর বয়সী স্ত্রী। ডাকাতরা অস্ত্রসহ হামলা করলেও দারুণ সাহসিকতার সঙ্গে লড়াই করে তাদের পিছু হটিয়েছেন তারা।

সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, শানমুগাভেল বাড়ির বারান্দায় বসে ছিলেন। এসময় এক ডাকাত পেছন থেকে তাকে কাপড় দিয়ে বেঁধে ফেলতে চেষ্টা করে। তার সাথে ধস্তাধস্তির এক পর্যায়ে উঠে দাঁড়ান ওই বৃদ্ধ। তখন আরেক ডাকাত বড় ছুরি হাতে সেখানে হাজির হয়।

ভিডিও, দ্যা কুইন্টেলিয়ন

স্বামীর চিৎকার শুনে দ্রুত ঘর থেকে বেরিয়ে আসেন স্ত্রী। এসেই ডাকাতদের দিকে জুতা-স্যান্ডেল ছুঁড়ে মারতে থাকেন। দুজনে মিলে চেয়ার দিয়ে পেটাতে থাকেন শানমুগাভেল। একপর্যায়ে তাদের সঙ্গে পেরে না উঠে পালিয়ে যায় ডাকাতরা।

এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগীরা। পুলিশ জানিয়েছে, মুখোশ পরা থাকায় ডাকাতদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তবে, ধারণা করা হচ্ছে তারা স্থানীয় কেউই হবে ও ডাকাতির চেষ্টা ছিল পূর্বপরিকল্পিত।

খবর, এনডিটিভি।

LIVE
Play
গাণিতিকভাবে সবচেয়ে নিখুঁত সুন্দরী বেলা হাদিদ!
স্পেনের জানা-অজানা
টিকটকের মধুবালা
ফোর্বসের তালিকায় ২০১৯ সালে ভারতের শীর্ষ ধনী