♦♦ সারা দেশে গত ২৪ ঘণ্টায় নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ২১ জনের মৃত্যু হয়েছে। নতুন করে শনাক্ত হয়েছে ১ হাজার ১৬৬ জন। ♦♦ করোনা উপসর্গ দেখা দিলে অথবা করোনা বিষয়ক জরুরি স্বাস্থ্যসেবা পেতে ৩৩৩ অথবা ১৬২৬৩ নম্বরে কল করুন এবং তথ্য পেতে www.corona.gov.bd ওয়েবসাইটে ভিজিট করুন।। এ ছাড়া আইইডিসিআরের ইমেইল বা ১৬২৬৩ নম্বরে ফোন করা যাবে। ♦♦ www.livecoronatest.com এ আপনি ঘরে বসেই কোভিড-১৯ বা নভেল করোনা ভাইরাস দ্বারা আক্রান্ত কি'না, তা নিজেই মূল্যায়ন করতে পারবেন। এমনকি আপনার ঝুঁকির মাত্রা ও করনীয় সম্পর্কেও জানতে পারবেন।

ফিচার , , , , , , , , , , , , ,

ভারতে এসে আইন ভাঙলেন কেটি পেরি

তারকাদের জীবন আসলেই রোলার-কোস্টার। আমেরিকান পপতারকা কেটি পেরিও তেমনই। সম্প্রতি তিনি ভারত মাতিয়ে গেছেন। কনসার্টে দর্শক-শ্রোতারা তার সুরের হাওয়ায় ভেসেছে। বলিউড তারকারাও তাকে ঘিরে পার্টি করেছেন। কিন্তু সবাইকে মুগ্ধ করে ফিরতি পথে মুম্বাইয়ের ছত্রপতি শিবাজি মহারাজ আন্তর্জাতিক বিমানবন্দরে নিরাপত্তা প্রটোকলকে উপেক্ষা করায় এখনো সমালোচিত হচ্ছেন তিনি।

নিয়ম তো সবার জন্যই সমান। এই তো কদিন আগেই দীপিকাকেও এয়ারপোর্টে থামিয়েছিলেন নিরাপত্তাকর্মীরা। একটু অবাক হলেও দীপিকা বিনয়ের সাথেই নিয়ম মেনেছেন। আইন অন্ধ, তার কাছে দীপিকা পাডুকোন আর দশজন সাধারণ নাগরিকের মতোই। কিন্তু ভারতে এসে মার্কিন পপ তারকা কেটি পেরি নিয়ম মানলেন না। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রাম ও টুইটারে শেয়ার করা একটি ভিডিওতে এর প্রমাণ মিলেছে। এ কারণে তাকে তুমুল সমালোচনা করছেন নেটিজেনেরা!

ভিডিওতে দেখা যাচ্ছে, কেটি পেরি ও তার বহরের সদস্যরা বিমানবন্দরে ঢোকার সময় পাসপোর্ট দেখাতে বলেন কর্তব্যরত নিরাপত্তাকর্মী। কিন্তু তাকে অবজ্ঞা করেই ৩৫ বছর বয়সী এই গায়িকা সরাসরি টার্মিনালে ঢুকে পড়েন। এরপর তার দলের একজনকে হাত বাড়িয়ে বাধা দেন নিরাপত্তাকর্মী। কিন্তু ওই ব্যক্তিও সদুত্তর না দিয়ে চলে যান ভেতরে।

কেটি পেরির আচরণ নিয়ে ভক্তরা নেতিবাচক প্রতিক্রিয়া দেখিয়েছেন টুইটারে। একজন মনে করেন, কর্তব্যরত পুলিশ সদস্যের প্রতি কোনও সম্মান দেখাননি কেটি পেরি।

তবে বলিউডে সময় ভালোই কেটেছে কেটির। তাঁর আসা উপলক্ষে করণ জোহর আয়োজন করেন ‘ওয়েলকাম পার্টি’র। বলিউডের সঙ্গে পার্টি শেষে দর্শক মাতিয়েছেন মুম্বাইয়ে ডিওয়াই পাটিল স্পোর্টস স্টেডিয়ামে। পুরোটা সময় তার সাথে ছিলেন বলিউড তারকা জ্যাকলিন ফার্নান্দেজ। একসাথে শপিং করেছেন, স্ট্রিট ফুড খেয়েছেন, সেলফি তুলেছেন। কিন্তু এখন নিন্দা হজম করতে হচ্ছে তাকে।

কিন্তু শেষমেষ একটা ভালো খবর নিয়েই ফিরে গেছেন কেটি। আন্তর্জাতিক ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা আইসিসির ঘোষণা করেছে, ২০২০ সালের ৮ মার্চ নারীদের টি-২০ ক্রিকেট বিশ্বকাপের ফাইনালে পারফর্ম করবেন এই মার্কিন পপ সেনসেশন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

LIVE


বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশ

আক্রান্ত
৩৬৭৫১
সুস্থ
৭৫৭৯
মৃত্যু
৫২২
সূত্র:আইইডিসিআর

বিশ্ব

আক্রান্ত
৫৬০৩০৩৭
সুস্থ
২৩৮১৬১৪
মৃত্যু
৩৪৮১৬৬
সূত্র: ওয়ার্ল্ড মিটার
ঈদের ইতিহাস
ঘূর্ণিঝড়ের নাম যেভাবে রাখা হয়
ঘূর্ণিঝড়ের সংকেত ও এর অর্থ
বারবার হাত ধোয়ার কারণে ত্বক শুকিয়ে গেলে যা করবেন