বাংলাদেশ, বিনোদন

মিস ওয়ার্ল্ডের ফাইনালে জেসিয়া

চীনে অনুষ্ঠিত মিস ওয়ার্ল্ড ২০১৭ প্রতিযোগিতার ‘হেড টু হেড চ্যালেঞ্জ’ পর্বের অন্যতম বিজয়ী হয়েছেন জেসিয়া ইসলাম। এই পর্বে বিশ্বের ১২০ জন প্রতিযোগীর মধ্য থেকে সেরা ৪০ জনকে নির্বাচন করা হয়েছে। আর এই ৪০ জনের মধ্যে আছেন জেসিয়া। তাই গ্র্যান্ড ফিনালের মঞ্চে দেখা যাবে ১৮ বছরের এই তরুণীকে।

আজ সকালে সামাজিক যোগাযোগ মাধ্যমে জেসিয়া লিখেছেন, মহান আল্লাহ এর কৃপা আর আমার পরিবার, বন্ধুজন ও দেশবাসীর দোয়ায় মিস ওয়ার্ল্ড ২০১৭ প্রতিযোগিতায় সেরা ৪০-এ নির্বাচিত হয়েছি আমি। প্রতিযোগিতার হেড টু হেড চ্যালেঞ্জ পর্বে আমি বিজয়ী হয়েছি। আমার জন্য দোয়া করবেন।

হেড টু হেড চ্যালেঞ্জে গ্রুপ সিক্সে জেসিয়ার প্রতিদ্বন্দ্বী ছিলেন ব্রাজিল, দক্ষিণ আফ্রিকা, কানাডা, ইথিওপিয়া ও বটসওয়ানার সুন্দরীরা। ভোটে তাদের টপকে সেরা হলেন বাংলাদেশের এই সুন্দরী।

চীনে অন্যান্য দেশের প্রতিযোগিদের সাথে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টে ব্যস্ত দিন কাটছে জেসিয়ার। সম্প্রতি আইবিসি ফ্যাশন পার্টিতে অন্য প্রতিযোগীদের সঙ্গে বাংলাদেশের জেসিয়া ইসলামকেও উষ্ণ অভ্যর্থনা জানানো হয়। তার আগে তিনি অংশ নিয়েছেন চতুর্থ চীন আন্তর্জাতিক সার্কাস উৎসবে।

১৮ নভেম্বর স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে সাতটায় চীনের সানাইয়া শহরে শুরু হবে ৬৭তম মিস ওয়ার্ল্ডের চূড়ান্ত অনুষ্ঠান। নতুন মিস ওয়ার্ল্ডকে মুকুট পরিয়ে দেবেন বর্তমান বিশ্বসুন্দরী স্টেফানি দেল ভালে। চীনের সানাইয়া সিটি এরেনায় ৬৭তম মিস ওয়ার্ল্ড চূড়ান্ত অনুষ্ঠানের মঞ্চকে ঘিরে থাকবে কঠোর নিরাপত্তা।

শাফে//মাও

LIVE


যেভাবে বাড়াবেন আত্মবিশ্বাস
মিনি মাফলারম্যান ও একজন অরবিন্দ কেজরিওয়াল
টাটকা রাখুন মশলাপাতি
দক্ষদের নিয়োগ দেবে টেসলা, ডিগ্রি না হলেও চলবে