বাংলাদেশ ,

‘রাকিবের সাথে তালাক হওয়ার পরই নাসিরকে বিয়ে করেছি’

এক সপ্তাহও পার হয়নি বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেনের বিয়ের। আনুষ্ঠানিকতা শেষ হতে না হতেই বিষয়টি নিয়ে শুরু হয় বিতর্ক। যা শুনে হতভম্ব নাসিরের ভক্তসহ দেশের ক্রীড়াঙ্গন!

অভিযোগ, সাবেক স্বামী রাকিব হাসানকে তালাক না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন তামিমা। এই নিয়ে নাসির-তামিমার বিরুদ্ধে মামলা করেছেন রাকিব হাসান।

ব্যাভিচার ও মানহানির অভিযোগ এনে ক্রিকেটার নাসির হোসেন ও তার সদ্য বিবাহিত স্ত্রী তামিমা সুলতানা তাম্মির বিরুদ্ধে মামলা দায়ের করেছেন তামিমার প্রথম স্বামী মো. রাকিব হাসান। বুধবার (২৪ ফেব্রুয়ারি) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিমের আদালতে তিনি এ মামলা দায়ের করেন।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে আয়োজিত সংবাদ সম্মেলনে তামিমা সুলতানা বলেন, ‘আমার সাবেক স্বামী রাকিবকে তালাক দিয়েই নাসির হোসেনকে বিয়ে করেছি। ২০১৬ সালে আমি তালাকের জন্য আবেদন করি। ২০১৭ সালে সেটি মঞ্জুর হয়। আমাদের বিয়ে হয়েছিল এবং একটি কন্যা সন্তানও আছে, এই বিষয় ছাড়া রাকিব যা বলেছে তার সবই মিথ্যা।’

এ সময় তার পাশে নাসিরও উপস্থিত ছিলেন। নাসির বলেন, ‘সে এখন আমার স্ত্রী। আমি চাই না কেউ আমার বউয়ের দিকে আঙ্গুল তুলে কথা বলুক। আপনারা গুজব ছড়াবেন না। তামিমাকে আমি খুব ভালো করেই চিনি। আমরা বন্ধু ছিলাম। ওর সবকিছু জেনে শুনে আমি ওকে গ্রহণ করেছি’। 

সংবাদ সম্মেলনে নাসির আরও বলেন, ‘আমার স্ত্রীর বিরুদ্ধে রাকিব (তামিমার সাবেক স্বামী) বা যে কেউ বাজে কথা বললে আইনি ব্যবস্থা নেব’।

গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে রাজধানীর উত্তরার একটি রেস্তোরায় নাসির ও তামিমার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। তামিমা পেশায় একজন কেবিন ক্রু। কাজ করেন বিদেশি একটি এয়ারলাইনসে।

লিশা//

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

LIVE

হেঁচকি ওঠার কারণ ও কমানোর উপায়
মশা তাড়াতে যেসব উপকরণ ব্যবহার করা যায়
গ্রিন টির ভালো-মন্দ
পাহাড়ের ভাষা, সমতলের ভাষা