বাংলাদেশ

রাজধানীর রুম্পা হত্যা মামলায় আটক ১

রাজধানীর স্ট্যামফোর্ড ইউনিভার্সিটির ছাত্রী রুবাইয়াত শারমিন রুম্পার রহস্যজনক মৃত্যুর ঘটনায় দায়ের হত্যা মামলায় আব্দুল রহমান সৈকত নামে এক যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

শনিবার রাতে এই তথ্য জানান ডিএমপির উপ কমিশনার (মিডিয়া) মাসুদুর রহমান।

তিনি আরও বলেন, সৈকতকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে ডিবি দক্ষিণ বিভাগের রমনা জোনাল টিম।

থানা সূত্রে জানান যায়, সৈকতের সঙ্গে রুম্পার সম্পর্ক ছিল, যা এ বছরের শুরুতে হয়। আবার সৈকতের অনাগ্রহের কারণে মার্চের শেষ দিকে সম্পর্কটা ভেঙে যায়। এরপর থেকে রুম্পা বহুবার সৈকতের সঙ্গে যোগাযোগ করেছেন এবং তাকে সম্পর্কে ফিরে আসার আহ্বান জানিয়েছেন। কিন্তু সৈকত তাকে ফিরিয়ে দিয়েছেন।

২২ বছর বয়সী সৈকত আদমজী ক্যান্টনমেন্ট কলেজের বিবিএ’র ছাত্র বলে জানিয়েছেন মহানগর গোয়েন্দা পুলিশের (দক্ষিণ) উপ-কমিশনার রাজিব আল মাসুদ।

রুবাইয়াত শারমিন রুম্পার গেল বুধবার রাজধানীর শান্তিবাগের বাসা থেকে বের হন সন্ধ্যা ৫টার দিকে। আর রাত পৌনে ১১টার দিকে বাসা থেকে আধা কিলোমিটার দূরে সিদ্ধেশ্বরী সার্কুলার রোড থেকে উদ্ধার করা হয় তার মরদেহ।

ঘটনাস্থলের কাছাকাছি তিনটি ভবনের যেকোনও একটি থেকে পড়ে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। তবে রুম্পাকে কেউ নিচে ফেলে হত্যা করেছে নাকি তিনি আত্মহত্যা করেছেন, এখনও এই প্রশ্নের উত্তর মেলেনি। এ ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

ফই/জার/ফই

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

LIVE

অনলাইন আড্ডায় রুবানা হক
উচ্চ রক্তচাপে করণীয়
দ্রুত চুল লম্বা ও ঘন করার সহজ উপায়
পৌষসংক্রান্তি থেকে ‘সাকরাইন’