32 C
Dhaka
মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
spot_imgspot_img

রিসোর্স মোবিলাইজেশন বিভাগে লোক নিয়োগ দেবে একশনএইড

আন্তর্জাতিক সাহায্য সংস্থা একশনএইড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি ঢাকায় রিসোর্স মোবিলাইজেশন বিভাগে সিনিয়র অফিসার–চাইল্ড স্পনসরশিপ, রিপোর্টিং, পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

সিনিয়র অফিসার-চাইল্ড স্পনসরশিপ (রিপোর্টিং)
পদসংখ্যা-১

যোগ্যতা: স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সমাজবিজ্ঞান, ইন্টারন্যাশনাল ডেভেলপমেন্ট, কমিউনিকেশন বা এ ধরনের বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। এসব বিষয়ে উচ্চতর ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। ডেভেলপমেন্ট সেক্টরে চাইল্ড স্পনসরশিপ প্রোগ্রাম–সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত তিন থেকে চার বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। রিপোর্টিং, ডেটা অ্যানালাইসিস ও কমিউনিকেশনে অভিজ্ঞ হতে হবে। চাইল্ড রাইটস প্রটেকশন বিষয়ে জানাশোনা থাকতে হবে। নেতৃত্বের সক্ষমতা থাকতে হবে। সমস্যা সমাধান ও সিদ্ধান্ত গ্রহণের দক্ষতা থাকতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। এমএস অফিস ও ডেটা ভিজ্যুয়ালাইজেশন টুলসের কাজ জানতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় যোগাযোগে সাবলীল হতে হবে।

মাসিক মোট বেতন ৮৬,৬৭৪ টাকা। এর সঙ্গে উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, মেডিকেল-সুবিধা, গ্রুপ লাইফ ইনস্যুরেন্স এবং মুঠোফোন ও ইন্টারনেট বিল দেওয়া হবে।

আগ্রহী প্রার্থীদের অনলাইনে একশনএইড বাংলাদেশের ওয়েবসাইটে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ২০ এপ্রিল ২০২৪।

spot_img
spot_img

আরও পড়ুন

spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

বিশেষ প্রতিবেদন