♦♦ গত ২৪ ঘণ্টায় দেশে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছে ৬ জন এবং নতুন আক্রান্ত হয়েছেন ৯৪ জন। মোট মৃত্যু ২৭ এবং আক্রান্ত ৪২৪ জন। ♦♦ করোনাভাইরাসের সংক্রমণ রোধে সরকারি ছুটি ২৫ এপ্রিল পর্যন্ত বাড়ানো হয়েছে : জনপ্রশাসন মন্ত্রণালয় ♦♦ ভারতের মুম্বাইয়ে ৭০ নার্স করোনায় আক্রান্ত, কোয়ারেন্টিনে ২৫০: সিএনএন ♦♦ ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনকে আইসিইউ থেকে সরিয়ে নেওয়া হয়েছে: বিবিসি ♦♦ করোনা উপসর্গ দেখা দিলে অথবা করোনা বিষয়ক জরুরি স্বাস্থ্যসেবা পেতে ৩৩৩ অথবা ১৬২৬৩ নম্বরে কল করুন এবং তথ্য পেতে www.corona.gov.bd ওয়েবসাইটে ভিজিট করুন।। এ ছাড়া আইইডিসিআরের ইমেইল বা ১৬২৬৩ নম্বরে ফোন করা যাবে। ♦♦ www.livecoronatest.com এ আপনি ঘরে বসেই কোভিড-১৯ বা নভেল করোনা ভাইরাস দ্বারা আক্রান্ত কি'না, তা নিজেই মূল্যায়ন করতে পারবেন। এমনকি আপনার ঝুঁকির মাত্রা ও করনীয় সম্পর্কেও জানতে পারবেন।

ফিচার , , , , , , ,

রিয়ানার প্রতিদিনের রুটিন

বার্বাডিয়ান গায়িকা, গীতিকার, এবং অভিনেত্রী রিয়ানা। জন্মগ্রহণ করেছেন বার্বাডোসের সেন্ট মাইকেল-এ এবং বেড়ে ওঠেছেন ব্রিজটাউন শহরে। ২০০৩ সালে সঙ্গীত প্রযোজক ইভান রজার্স এর প্রযোজনায় ডেমো টেপে অংশ নেয়ার মধ্যে দিয়ে সংগীত জগতে প্রবেশ করেন।

২০০৫ সালে রিয়ানা ক্যারিবিয়ান মিউজিকের অনুপ্রেরণায় গাওয়া প্রথম স্টুডিও অ্যালবাম ‘মিউজিক অব দ্য সান’ এবং ২০০৬ সালে ‘আ গার্ল লাইক মি’ প্রকাশ করে খ্যাতি অর্জন করেন।

রিয়ানা তার সংগীত জীবনে অসংখ্য পুরস্কার জিতেছেন। এরমধ্যে ৯ বার পেয়েছেন গ্রামি ও ১৩বার আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ড। গিনেস ওয়ার্ল্ড রেকর্ডে তার নাম অন্তর্ভুক্ত হয়েছে ৬ বার। ২০১৪ সালে কাউন্সিল অফ ফ্যাশন ডিজাইনারস অফ আমেরিকা থেকে তিনি ফ্যাশন আইকন লাইফটাইম পুরস্কার লাভ করেন। ফোর্বস রিয়ানাকে ২০১২ সালের চতুর্থ সবচেয়ে ক্ষমতাশালী তারকা হিসাবে নির্বাচিত করে, এবং ২০১২ ও ২০১৮ সালে ‘টাইম’ ম্যাগাজিন পৃথিবীর ১০০ প্রভাবশালীর তালিকায় স্থান দিয়েছিলো রিয়ানাকে।

‘কখনোই কারো জন্য কিংবা কোনো কিছুর জন্য নিজের কাজের মান কমিয়ে দিয়ো না’

রিয়ানা

দেখে নিন ব্যস্ত এ শিল্পীর প্রতিদিনের রুটিন-

সকাল ০৭:০০টা- ঘুম থেকে ওঠা, প্রার্থনা

সকাল ০৮:০০টা- সকালের নাস্তা

সকাল ০৯:০০টা- হাঁটতে বের হওয়া

সকাল ১১:০০টা- দুপুরের খাবার

দুপুর ০১:০০টা-  কেনাকাটা

দুপুর ০৩:০০টা- স্টুডিয়োতে নাচের অনুশীলন

সন্ধ্যা ০৬:০০টা- স্বাস্থ্যকর সালাদ খাওয়া

সন্ধ্যা ০৭:০০টা- বন্ধুদের সাথে সময় কাটানো

রাত ১০:০০টা- টিভি দেখা

রাত ১২:০০টা- ঘুম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

LIVE


বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশ

আক্রান্ত
৪২৪
সুস্থ
৩৩
মৃত্যু
২৭
সূত্র:আইইডিসিআর

বিশ্ব

আক্রান্ত
১৬০৭৯১২
সুস্থ
৩৯৭১৮০
মৃত্যু
৯৫৮১৩
সূত্র: ওয়ার্ল্ড মিটার
লকডাউনে মোবাইল হাতে, ক্ষতি করছেন নিজের!
করোনা মোকাবিলায় কানাডা
বিসিজি টিকা হতে পারে করোনার হাতিয়ার
করোনা আতঙ্কে মানসিক স্বাস্থ্য ভালো রাখবেন যেভাবে