বাংলাদেশ

শত ব্যস্ততায় মাছ ধরেন, সেলাই করেন প্রধানমন্ত্রী

শত ব্যস্ততার মাঝেও সময় পেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রান্না করেন, মাছ ধরেন ও সেলাই করেন। ভীষণ ব্যস্ত সময়ের মধ্যেও তিনি কখনও কখনও সাদাসিদে আটপৌড়ে জীবন যাপন করেন। সোস্যাল মিডিয়ায় তার এমন দুটি ছবি প্রকাশ পায় আজ।

এই ছবি দুটির একটি ছবিতে দেখা যায়, তিনি মাথায় হ্যাট পরে গণভবনের পুকুরে বড়শি দিয়ে তেলাপিয়া মাছ ধরে পারে তুলছেন। আরেকটি ছবিতে তিনি সেলাই মেশিনে নিজের পোশাক সেলাই করছেন।

শনিবার বিকেল সাড়ে ৫ টার দিকে, প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান তার ভেরিফাই ফেসবুক পেজে এই ছবি দুটি পোষ্ট করেন।

ছবি দুটির সাথে সামাজিক যোগাযোগ ফেসবুক পেজে লিখেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন পরিপূর্ণ মানুষ। তিনি সফলভাবে ১৭০ মিলিয়ন বাংলাদেশীর ভাগ্য পরিবর্তন করেছেন। আর এক মিলিয়নেরও বেশি রোহিঙ্গা মুসলমানদের আশ্রয় দিয়েছেন। কিন্তু এখনও রান্না, মাছ ধরা এবং সেলাই উপভোগ করার সময় খুঁজে পান।’

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রান্না করেন ক্রিকেটার সাকিব আল হাসানের পরিবারের জন্য। হরেক রকমের মিষ্টি ও পিঠার সঙ্গে পোলাও-কোরমা তৈরি করে পাঠিয়ে দিয়েছেন সাকিবের বনানীর বাসায়।

প্রধানমন্ত্রীর নিজ হাতে তৈরি করা খাবার খেয়ে আপ্লুত সাকিব ও তার স্ত্রী। দুজনই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে শেয়ার করেছেন তাদের অনুভূতি। খাবারের ছবিও পোষ্ট করেছেন তারা।

এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয়ের জন্য প্রতিবছর জন্মদিনে মা শেখ হাসিনা নিজে রান্না করে খাওয়ান তাকে।

ফই//

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

LIVE

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশ

আক্রান্ত
২৫৭৬০০
সুস্থ
১৪৮৩৭০
মৃত্যু
৩৩৯৯
সূত্র:আইইডিসিআর

বিশ্ব

আক্রান্ত
১৯৮২৪০৩৯
সুস্থ
১২৭৩২৫৪৬
মৃত্যু
৭২৯৯১০
সূত্র: ওয়ার্ল্ড মিটার
একজন জহির রায়হান
বৈরুত বিস্ফোরণের অ্যামোনিয়াম নাইট্রেট কী পদার্থ?
এন্ড্রু কিশোরের সেরা ৫ গান
চোখে মুখে মৌমাছি নিয়ে চার ঘণ্টা!