32 C
Dhaka
মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
spot_imgspot_img

শাশুড়িকে ডুপ্লেক্স বাড়ি উপহার দেন মতিউর

স্ত্রীর অনুরোধে শাশুড়িকে একটি বিলাসবহুল ডুপ্লেক্স বাড়ি তৈরি করে দিয়েছিলেন ছাগলকাণ্ডে আলোচিত এনবিআরের সদ্যসাবেক কর্মকর্তা মতিউর রহমান। ১০ বছর আগে ফেনীর সোনাগাজীতে জমি কিনে বাড়িটি বানিয়ে শাশুড়িকে উপহার দেন তিনি। তবে এটি অপপ্রচার বলে দাবি করেছেন স্বজনরা।

ছাগলকাণ্ডে মুখোশ উন্মোচিত সদ্য ওএসডি রাজস্ব কর্মকর্তা মতিউর রহমানের দ্বিতীয় স্ত্রী শাম্মী আখতার। শাম্মীর পৈত্রিক বাড়ি ফেনীর সোনাগাজীতে। সেখানে এখন কোটি টাকার বিশাল ডুপ্লেক্স বাড়ি। অভিযোগ আছে বাড়িটি মতিউর রহমান করে দিয়েছেন।

সোনাগাজী উপজেলার আমিরাবাদ ইউনিয়নের সোনাপুর গ্রামে সরজেমিনে যান নাগরিক টিভির প্রতিনিধি। বাড়িটির নাম মিল্লাত ম্যানশন। দৃষ্টিনন্দন ডুপ্লেক্স বাড়িটিতে মালিকপক্ষের কাউকে পাওয়া যায়নি।

তবে তাদের নিকট আত্মীয়দের অনেকের দাবি, তারা বংশপরম্পরায় সম্ভ্রান্ত ও জমিদার পরিবারের। নতুন করে কেউ সম্পদ কিনে দিবে, বাড়ি করে দিবে এগুলো হতেই পারে না। এসব তথ্য অপপ্রচার।

তবে বিভিন্ন সুত্রে জানা গেছে, মতিউর রহমানের শ্বশুর ব্যাংক কর্মকর্তা থাকলেও সংসারে অভাব ছিল। মতিউর তার শালা ও শ্যালীকার পড়ালেখার ভার গ্রহণ করেছিলেন। তাদের বিদেশে পড়তে পাঠিয়েছিলেন।   

spot_img
spot_img

আরও পড়ুন

spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

বিশেষ প্রতিবেদন