বাংলাদেশ, বিনোদন

১২ এপ্রিল ২০১৯, শুক্রবার নাগরিকে যা দেখবেন

আজ ১২ এপ্রিল ২০১৯, শুক্রবার বাংলা ২৯ চৈত্র ১৪২৫ সন, আরবি ২৮ শাবান ১৪৪০ হিজরি।

 

নাগরিক প্রতিদিন চেষ্টা করে দর্শকদের পছন্দের সব আয়োজন তৈরি করতে। দর্শকদের কী অনুষ্ঠান পছন্দ, দর্শকরা আরও কী কী দেখতে চায় সেসব বিবেচনায় নিয়ে নাগরিক তৈরি করে বৈচিত্র্যময় আয়োজন। আর সেই বৈচিত্র্যময় আয়োজনে ১২ এপ্রিল, শুক্রবার নাগরিকে কী রয়েছে চলুন দেখি।

 

বিকেল ৩টায় দেখবেন নাগরিক সিনেমা। আজ দেখবেন বাংলা চলচ্চিত্র সন্ধান। সন্ধান চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন শাবানা, রাজ্জাকসহ আরও অনেকে।

 

সন্ধ্যা ৬টায় দেখবেন নাগরিক সংবাদ

 

সন্ধ্যা ৬টা ২০ মিনিটে দেখবেন পাটিগণিত

 

সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে দেখবেন, ছোট বন্ধুদের জন্য নাগরিকের বিশেষ আয়োজন বাংলায়  বিশ্বখ্যাত কার্টুন সিরিজ সুপারম্যান

 

সন্ধ্যা ৭টায় দেখবেন নাগরিক সংবাদ। এরপর সন্ধ্যা ৭টা ২০ মিনিটে দেখবেন সংবাদ ভিত্তিক আয়োজন বলা না বলা। আমাদের চারপাশে ঘটে যাওয়া খবর নিয়ে এই আয়োজন।

 

রাত ৮টায় দেখবেন #নন্দিনী। সমাজে এগিয়ে যাওয়া, সহসী নারীদের গল্প শুনবেন #নন্দিনীতে। জীবনে চলার পথে কত প্রতিকূলতা পার হয়ে সামনে এগিয়ে যেতে হয়েছে সেই গল্পই জানাতে চোখ রাখুন নাগরিকে।

 

মাত্র ১ হাজার টাকা। আচ্ছা এই ১ হাজার টাকা দিয়ে কী কী করা যায় জানেন? শুনলে অবাক হবেন সোলেমান হাজারী ১ হাজার টাকা দিয়ে একটি জেলা শহর ঘুরবেন। ঐতিহাসিক স্থাপনাগুলো ঘুরে দেখাবেন। জানাবেন ইতিহাস। আর এটা প্রমাণ করবেন বিশাল বাজেট হলেও ঘুরতে যাওয়া যায় না। ঘুরতে যাওয়ার অদম্য ইচ্ছে আর একটু হিসেব করে চললেই এক হাজার টাকা একটি জেলা শহর ঘুরে আসা যায়। আজ হাজারী যাবেন নেত্রকোনা। সোলেমান হাজারী দেখবেন রাত ৮টা ৩০ মিনিটে।

 

রাত ৯টায় দেখবেন নাগরিকের ছুটির দিনের নাটক প্রপোজ

 

রাত ১০টা ৩০ মিনিটে দেখবেন হলিউড সিনেমা। বক্স অফিস কাঁপানো সিনেমাগুলো বাংলায় দেখানো হয় প্রতি শুক্রবার নাগরিকের পর্দায়। আজ দেখবেন হলিউড সিনেমা, স্লিপলেস ইন সিয়াটল

 

রাত ১১টায় দেখবেন নাগরিক সংবাদ

 

রাত ১১টা ২০ মিনিটে দেখবেন স্লিপলেস ইন সিয়াটল সিনেমার বাকি অংশ।

 

উপভোগ করুন নাগরিকের বৈচিত্র্যময় সব আয়োজন। সঙ্গে থাকুন নাগরিকের। নাগরিকের ফেসবুক, ইউটিউবে যুক্ত থাকতে পারেন। আর ওয়েবসাইট ব্রাউজ করে জেনে নিতে পারেন দেশ বিদেশর সংবাদ, খেলাধুলা, অর্থ-বাণিজ্য, বিনোদনের সব খবর।

 

 

//ফাআ
LIVE
Play
প্রাণি নির্যাতন- মানুষ নির্যাতনের প্রাথমিক পর্যায়
প্রতিরোধ করো!
আজি হতে শতবর্ষ আগে
শবে মিরাজের উদ্দেশ্য কি?