বাংলাদেশ, বিনোদন

১৫ মে ২০১৯, বুধবার নাগরিকে যা দেখবেন

আজ ১৫ মে ২০১৯, বুধবার, বাংলা ১ জ্যৈষ্ঠ ১৪২৬ সন, আরবি ৯ রমজান ১৪৪০ হিজরি।

 

নাগরিক প্রতিদিন চেষ্টা করে দর্শকদের পছন্দের সব আয়োজন তৈরি করতে। দর্শকদের কী অনুষ্ঠান পছন্দ, দর্শকরা আরও কী কী দেখতে চায় সেসব বিবেচনায় নিয়ে নাগরিক তৈরি করে বৈচিত্র্যময় আয়োজন। আর সেই বৈচিত্র্যময় আয়োজনে ১৫ মে, বুধবার নাগরিকে কী রয়েছে চলুন দেখি।

 

দুপুর ১টায় দেখবেন নাগরিক সিনেমা। আজ দেখবেন বাংলা চলচ্চিত্র নাগিনী সাপিনী। নাগিনী সাপিনী চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন মান্না, নূতনসহ আরও অনেকে।

 

বিকেল ৪টায় দেখবেন বাংলায় বিশ্বখ্যাত কার্টুন সিরিজ সুুপারম্যান

 

বিকেল ৪টা ৪০ মিনিটে দেখবেন শুদ্ধতায় সুস্থতা

 

বিকেল ৪টা ৫৫ মিনিটে দেখবেন বিশেষ আয়োজন ঈদ ফ্যাশন ফেস্ট

 

বিকেল ৫টা ১০ মিনিটে দেখবেন ইফতারির দারুনসব আয়োজন নিয়ে রূপচাঁদা রান্না

 

বিকেল ৫টা ১৫ মিনিটে দেখবেন রোজার বিশেষ অনুষ্ঠান মসজিদ প্রতিদিন

 

বিকেল ৫টা ৩০ মিনিটে দেখবেন ইসলামিক অনুষ্ঠান মোরতাজিল

 

সন্ধ্যা ৬টায় দেখবেন রোজার বিশেষ অনুষ্ঠান সত্যপথ

 

সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে দেখবেন রোজার বিশেষ আয়োজন

 

সন্ধ্যা ৭টায় দেখবেন নাগরিক সংবাদ। এরপর সন্ধ্যা ৭টা ১০ মিনিটে দেখবেন সংবাদ ভিত্তিক আয়োজন বলা না বলা। আমাদের চারপাশে ঘটে যাওয়া খবর নিয়ে এই আয়োজন। বলা না বলা অনুষ্ঠানে আপনারা ফোন করে মতামত দিতে পারেন, করতে পারেন প্রশ্ন। চাইলে ই-মেইলে আপনার প্রশ্ন বা মতামত পাঠাতে পারেন, motamot@nagorik.com এই ঠিকানায়।

 

সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে দেখবেন ঈদ বাজার

 

রাত ৮টায় দেখবেন সিরিয়াল মারিয়া। তুরস্কের এই সিরিয়ালটি বাংলায় প্রচারিত হচ্ছে শুধুমাত্র নাগরিক টেলিভিশনে। আজ থাকছে পর্ব-৪৪।

 

রাত ৮টা ৩০ মিনিটে দেখবেন নাগরিক ধারাবাহিক এক পা দু’পা

রাত ৯টায় দেখবেন নাগরিকের নতুন ধারাবাহিক জোছনাময়ী। অনিমেষ আইচ পরিচালিত জোছনাময়ী নাটকটির কাহিনী একজন নারী ও তার আশেপাশের কিছু চরিত্রকে নিয়ে আবর্তিত হয়েছে। গ্রামের মেয়ে জোছনা বিয়ের আসর থেকে পালিয়ে নানান ঘটনার মধ্য দিয়ে শহরে এসে ওঠে। এরপর থেকে তার জীবন নতুন দিকে মোড় নেয়।নাটকটিতে অভিনয় করেছেন ভাবনা, চঞ্চল চৌধুরী, সুমাইয়া শিমু, খায়রুল আনাম সবুজ, রুনা খান, প্রাণ রায়, মাহমুদুল ইসলাম মিঠু প্রমুখ। আজ দেখবেন জোছনাময়ীর ২৫দতম পর্ব।

 

রাত ১০টায় দেখবেন দুই বাংলার তারকাদের নিয়ে নাগরিকের বিশেষ নাচের রিয়্যালিটি-শো বাজলো ঝুমুর তারার নুপুর। বাংলাদেশ এবং কলকাতার অভিনয় শিল্পীরা নাচের এই প্রতিযোগিতায় অংশ নিয়েছেন। প্রত্যেকে নিজেদের সেরাটা দিয়ে চেষ্টা করছেন নিজেকে সেরা প্রমাণের জন্য। এতদিন আমরা যাদের সিনেমা, নাটকে অভিনয় করতে দেখেছি এখন তাদের দেখছি নাচের প্রতিযোগিতায়। আর কে সেরা সেটি নির্বাচন করতে বিচারক হিসেবে রয়েছেন বাংলাদেশ থেকে ইলিয়াস কাঞ্চন আর ভারত থেকে শতাব্দী রায়।

 

রাত ১১টায় দেখবেন নাগরিক সংবাদ

 

রাত ১১টা ২০ মিনিটে দেখবেন সরাসরি গানের অনুষ্ঠান নাগরিক ক্যাফে

 

উপভোগ করুন নাগরিকের বৈচিত্র্যময় সব আয়োজন। সঙ্গে থাকুন নাগরিকের। নাগরিকের ফেসবুক, ইউটিউবে যুক্ত থাকতে পারেন। আর ওয়েবসাইট ব্রাউজ করে জেনে নিতে পারেন দেশ বিদেশর সংবাদ, খেলাধুলা, অর্থ-বাণিজ্য, বিনোদনের সব খবর।

 

//ফাআ
LIVE
Play
জয়নুলের ‘বিদ্রোহী’
সুরের রাজা কিশোর কুমার
দুধের ঘোল এবং তামাশা
কোন পথে বাংলাদেশের ক্রিকেট?