বাংলাদেশ, বিনোদন

৬ জুলাই ২০১৯, শনিবার নাগরিকে যা দেখবেন

আজ ৬ জুলাই ২০১৯, শনিবার, বাংলা ২২ আষাঢ় ১৪২৬ সন, আরবি ২ জিলকদ ১৪৪০ হিজরি।

 

 

নাগরিক প্রতিদিন চেষ্টা করে দর্শকদের পছন্দের সব আয়োজন তৈরি করতে। দর্শকদের কী অনুষ্ঠান পছন্দ, দর্শকরা আরও কী কী দেখতে চায় সেসব বিবেচনায় নিয়ে নাগরিক তৈরি করে বৈচিত্র্যময় আয়োজন। আর সেই বৈচিত্র্যময় আয়োজনে ৬ জুলাই ২০১৯, শনিবার নাগরিকে কী রয়েছে চলুন দেখি।

 

 

 

সকাল ৯টায় দেখবেন নাগরিক সিনেমা। আজ দেখবেন বাংলা চলচ্চিত্র মা বাবার স্বপ্ন।মা বাবার স্বপ্ন চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন মান্না অপুসহ আরও অনেকে।

 

দুপুর ১২টায় দেখবেন আরও একটি নাগরিক সিনেমা বিচার হবে। বিচার হবে চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন সালমান শাহ, শাবনূরসহ আরও অনেকে।

 

বেলা ৩টায় দেখবেন সংগীত অনুষ্ঠান চিত্রালী।

 

বিকেল ৩টা ৩০ মিনিটে পুন:প্রচারিত হবে সাউথ এশিয়ান

 

বিকেল ৪টায় দেখবেন বাংলায় পরিবার পরিকল্পনার ধারাবাহিক নাটক। আজ দেখবেন-৯ম পর্ব।

 

মাত্র ১ হাজার টাকা। আচ্ছা এই ১ হাজার টাকা দিয়ে কী কী করা যায় জানেন? শুনলে অবাক হবেন সোলেমান হাজারী ১ হাজার টাকা দিয়ে একটি জেলা শহর ঘুরবেন। ঐতিহাসিক স্থাপনাগুলো ঘুরে দেখাবেন। জানাবেন ইতিহাস। আর এটা প্রমাণ করবেন বিশাল বাজেট হলেও ঘুরতে যাওয়া যায় না। ঘুরতে যাওয়ার অদম্য ইচ্ছে আর একটু হিসেব করে চললেই এক হাজার টাকা একটি জেলা শহর ঘুরে আসা যায়। সোলেমান হাজারী পুন:প্রচারিত হবে বিকেল ৪টা ২০ মিনিটে।

 

বিকেল ৪টা ৫০ মিনিটে পুন:প্রচারিত হবে #নন্দিনী। সমাজে এগিয়ে যাওয়া, সহসী নারীদের গল্প শুনবেন #নন্দিনীতে। জীবনে চলার পথে কত প্রতিকূলতা পার হয়ে সামনে এগিয়ে যেতে হয়েছে সেই গল্পই জানাতে চোখ রাখুন নাগরিকে।

 

বিকেল ৫টা ২০ মিনিটে পুন:প্রচারিত হবে নাগরিকের ছুটির দিনের নাটক

 

সন্ধ্যা ৬টায় দেখবেন নাগরিক সংবাদ

 

সন্ধ্যা ৬টা ২০ মিনিটে দেখবেন পাটিগণিত

 

সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে দেখবেন বাংলায় বিশ্বখ্যাত কার্টুন সিরিজ ব্যাটম্যান

 

সন্ধ্যা ৭টায় দেখবেন নাগরিক সংবাদ। এরপর সন্ধ্যা ৭টা ২০ মিনিটে দেখবেন সংবাদ ভিত্তিক আয়োজন বলা না বলা। আমাদের চারপাশে ঘটে যাওয়া খবর নিয়ে এই আয়োজন। বলা না বলা অনুষ্ঠানে আপনারা ফোন করে মতামত দিতে পারেন, করতে পারেন প্রশ্ন। চাইলে ই-মেইলে আপনার প্রশ্ন বা মতামত পাঠাতে পারেন, motamot@nagorik.com এই ঠিকানায়।

 

রাত ৮টায় দেখবেন রান্নাবিষয়ক অনুষ্ঠান রান্নার এক্সপার্ট। রান্নার এক্সপার্ট অনুষ্ঠানটি উপস্থাপনায় আছেন মৌটুসি বিশ্বাস এবং অনুষ্ঠানটির প্রতি পর্বে থাকছেন একজন তারকা অতিথি।

 

রাত ৮টা ৩০ মিনিটে দেখবেন স্বাস্থ্যবিষয়ক অনুষ্ঠান দেহঘড়ি

 

রাত ৯টায় দেখবেন নাগরিক ধারাবাহিক বাঙ্গি টেলিভিশন। বাঙ্গি টেলিভিশন নাটকটি রচনা ও পরিচালনা করেছেন কচি খন্দকার। ‘ফাটে না ফাটাই’ এই শ্লোগান নিয়ে যাত্রা শুরু করে নতুন বাঙ্গি টেলিভিশন-এর। এই টেলিভিশনের মূল উদ্দেশ্য নির্মল বিনোদনের মাধ্যমে মানুষের মন জয় করা।নাটকটিতে অভিনয় করছেন মোশাররফ করিম, আবুল হাসান, জেনি, সাজু খাদেমসহ আরও অনেক। আজ দেখবেন পর্ব-৪২।

 

মাত্র ১ হাজার টাকা। আচ্ছা এই ১ হাজার টাকা দিয়ে কী কী করা যায় জানেন? শুনলে অবাক হবেন সোলেমান হাজারী ১ হাজার টাকা দিয়ে একটি জেলা শহর ঘুরবেন। ঐতিহাসিক স্থাপনাগুলো ঘুরে দেখাবেন। জানাবেন ইতিহাস। আর এটা প্রমাণ করবেন বিশাল বাজেট হলেও ঘুরতে যাওয়া যায় না। ঘুরতে যাওয়ার অদম্য ইচ্ছে আর একটু হিসেব করে চললেই এক হাজার টাকা একটি জেলা শহর ঘুরে আসা যায়। সোলেমান হাজারী পুন:প্রচারিত হবে বিকেল ৯টা ৩০ মিনিটে।

 

রাত ১০টায় দেখবেন নাগরিক শনিবারের নাটক লাভ বক্স

 

রাত ১১টায় দেখবেন নাগরিক সংবাদ

 

উপভোগ করুন নাগরিকের বৈচিত্র্যময় সব আয়োজন। সঙ্গে থাকুন নাগরিকের। নাগরিকের ফেসবুক, ইউটিউবে যুক্ত থাকতে পারেন। আর ওয়েবসাইট ব্রাউজ করে জেনে নিতে পারেন দেশ বিদেশর সংবাদ, খেলাধুলা, অর্থ-বাণিজ্য, বিনোদনের সব খবর।

 

//ফাআ

 

 

LIVE
Play
শিরোপা জিতলো ইংল্যান্ড, মন জিতেছে নিউজিল্যান্ড
ডেটিং অ্যাপ
তবুও স্বপ্ন দেখে যাই
ভারত সরকার কি মিথ্যা বলছে?