বাংলাদেশ

শরীয়তপুরে মোটরসাইকেলের ধাক্কায় দুই ভাইয়ের মৃত্যু

শরীয়তপু‌রের ভেদরগঞ্জ উপ‌জেলায় মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ হারাল দুই ভাই। নিহত জুনায়েদ পাঁচ ও আব্দুর রহমান তিন বছরের শিশু। সোমবার বি‌কে‌লে স‌খিপুর থানার নয়ন সরকার কান্দি গ্রামে এই দুর্ঘটনা ঘ‌টে।

 

ঘটনাস্থলেই মারা যায় শিশু জুনায়েদ, আহত হয় তার মা রহিমা বেগম (৩০), ছোট ভাই আব্দুর রহমান ও পথচারী হাসান বেপারী। শরীয়তপুর সদর হাসপাতালে নেয়া হলে, সেখানে সোমবার রাতে শিশু আব্দুর রহমানের মৃত্যু হয়। গুরুতর আহত রহিমাকে ঢাকা মেডিকেলে আনা হয়েছে। হাসান বেপারীকে শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

 

‌নিহত জুনা‌য়েদ ও আব্দুর রহমান স‌খিপুর থানার নৈমুদ্দিন সরকার কান্দি গ্রামের বাবু বেপা‌রীর ছে‌লে।

সখিপুর থানার ওসি এনামুল হক জানান, আহত বাবু বেপারীর স্ত্রী রহিমার বাবার বাড়ি নয়ন শরীফ সরকার কান্দি গ্রামে। সেখান থেকে দুই ছেলেকে নিয়ে নৈমুদ্দিন সরকার কান্দি গ্রামে শ্বশুর বাড়িতে যাচ্ছিলেন তিনি। পথে নয়ন সরকার কান্দি গ্রামে দুর্ঘটনার শিকার হন তারা।

 

পুলিশ বলছে, রহিমা ও তার দুই শিশু ছেলের ওপর বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে দেয় মুন্সি কান্দি গ্রামের রহমত উল্যাহ সরকারের ছেলে বরকত আলী (১৭)। তাতেই ঘটে হতাহতের ঘটনা। মোটরসাইকেল চালক বরকতকে আটক করেছে পুলিশ। সে স্থানীয় হাবিব উল্যাহ ডিগ্রী কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

 

‌নিহত‌দের মর‌দেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

 

 

শরীয়তপুর প্রতিনিধি/আহা/শাই

LIVE
Play
সেন্ট মার্টিন’স-এ পর্যটক নিয়ন্ত্রণ কেন জরুরি
একনজরে মুহাম্মাদ সা.
আমি এখনো আপনার গান শুনছি
ঢাকার ইতিহাস: জীবনদায়ী মিটফোর্ড হাসপাতাল