বাংলাদেশ, বিনোদন

৮ নভেম্বর, বৃহস্পতিবার নাগরিকে যা দেখবেন

আজ ৮ নভেম্বর, বৃহস্পতিবার বাংলা ২৪ কার্তিক ১৪২৫ সন, আরবি ২৮ সফর ১৪৪০ হিজরী।

 

নাগরিক প্রতিদিন চেষ্টা করে দর্শকদের পছন্দের সব আয়োজন তৈরি করতে। দর্শকদের কী অনুষ্ঠান পছন্দ, দর্শকরা আরও কী কী দেখতে চায় সেসব বিবেচনায় নিয়ে নাগরিক তৈরি করে বৈচিত্র্যময় আয়োজন। আর সেই বৈচিত্র্যময় আয়োজনে ৮ নভেম্বর , বৃহস্পতিবার নাগরিকে কী রয়েছে চলুন দেখি।

 

বিকেল ৩টা ১৫ মিনিটে দেখবেন নাগরিক সিনেমা। আজ দেখবেন বাংলা চলচ্চিত্র মানুষ

 

সন্ধ্যা ৬টায় দেখবেন গান নিয়ে নাগরিকের বিশেষ আয়োজন গান বাক শো। অনুষ্ঠানটির গান উপভোগ করতে চোখ রাখুন নাগরিকের পর্দায়।

 

সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে দেখবেন  বাংলায় ডাব করা বিশ্বখ্যাত কার্টুন সিরিজ সুপারম্যান

 

সন্ধ্যা ৭টায় দেখবেন সংবাদ ভিত্তিক আয়োজন বলা না বলা। আমাদের চারপাশে ঘটে যাওয়া খবর নিয়ে এই আয়োজন। বলা না বলা অনুষ্ঠানে আপনারা ফোন করে মতামত দিতে পারেন, করতে পারেন প্রশ্ন। চাইলে ই-মেইলে আপনার প্রশ্ন বা মতামত পাঠাতে পারেন, motamot@nagorik.com এই ঠিকানায়।

 

৮টা দেখবেন, নাগরিক নতুন ধারাবাহিক এক পা দু পা। ফেরদৌস হাসানের রচনা ও পরিচালনায় ধারাবাহিকটি অভিনয় করেছেন শম্পা রেজা, মামনুন হাসান ইমন, সুমাইয়া শিমু, ঈশানা, ইমিসহ আরও অনেকে।

 

রাত ৯টায় প্রথমবারের মত নাগরিকের পর্দায় দেখবেন বাংলায় ডাব করা ঐতিহাসিক সিরিয়াল সম্রাট জাহাঙ্গীর। শুধুমাত্র সম্রাট জাহাঙ্গীর এবং নূরজাহানের অমর প্রেমকাহিনী নয়, মুঘল সাম্রাজ্যকে ঘিরে বিভিন্ন চক্রান্তের জাল, ক্ষমতার মোহ, দাম্ভিকতা ও নারী আসক্তি- এসকল পুরো চিত্রই পাওয়া যাবে নতুন এ সিরিয়ালটিতে।

 

রাত ১০টায় দেখবেন দুই বাংলার তারকাদের নিয়ে নাগরিকের বিশেষ নাচের রিয়্যালিটি-শো বাজলো ঝুমুর তারার নুপুর। বাংলাদেশ এবং কলকাতার অভিনয় শিল্পীরা নাচের এই প্রতিযোগিতায় অংশ নিয়েছেন। প্রত্যেকে নিজেদের সেরাটা দিয়ে চেষ্টা করছেন নিজেকে সেরা প্রমাণের জন্য। এতদিন আমরা যাদের সিনেমা, নাটকে অভিনয় করতে দেখেছি এখন তাদের দেখছি নাচের প্রতিযোগিতায়। আর কে সেরা সেটি নির্বাচন করতে বিচারক হিসেবে রয়েছেন বাংলাদেশ থেকে ইলিয়াস কাঞ্চন আর ভারত থেকে শতাব্দী রায়।

 

রাত ১১টায় দেখবেন নাগরিকের বিশেষ আয়োজন সবিনয়ে জানতে চাই। উপস্থাপক হিসেবে আনিসুল হক আকাশছোঁয়া জনপ্রিয়তা পান ‘সবিনয়ে জানতে চাই’ নামের অনুষ্ঠান উপস্থাপনার মাধ্যমে। প্রায়াত মেয়র আনিসুল হকের সেই অনুষ্ঠানের ছায়া অবলম্বনে নাগরিকে শুরু হয়েছে সবিনয়ে জানতে চাই। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন ডা. আব্দুন নূর তুষার।

 

উপভোগ করুন নাগরিকের বৈচিত্র্যময় সব আয়োজন। সঙ্গে থাকুন নাগরিকের। নাগরিকের ফেসবুক, ইউটিউবে যুক্ত থাকতে পারেন। আর ওয়েবসাইট ব্রাউজ করে জেনে নিতে পারেন দেশ বিদেশর সংবাদ, খেলাধুলা, অর্থ-বাণিজ্য, বিনোদনের সব খবর।

ফাআ//মাও
LIVE
Play
সেন্ট মার্টিন’স-এ পর্যটক নিয়ন্ত্রণ কেন জরুরি
একনজরে মুহাম্মাদ সা.
আমি এখনো আপনার গান শুনছি
ঢাকার ইতিহাস: জীবনদায়ী মিটফোর্ড হাসপাতাল