আলোচিত, বিনোদন

বিয়ে সেরে দিল্লিতে প্রিয়াঙ্কা-নিক দম্পতি

রণবীর-দীপিকার বিয়ের পর বলিউডের সবচেয়ে আলোচিত বিয়ে প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাসের। রাজস্থানের যোধপুরের উমেদ ভবন প্যালেসে ০১ ডিসেম্বর খ্রিষ্টান রীতিতে ও ০২ ডিসেম্বর হিন্দুমতে বিয়ে করেছে আলোচিত এই জুটি।

 

বিয়ের পর্ব সেরে দিল্লিতে ফিরে এসেছে দুই পরিবার। মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীতে আয়োজন হয় নিক-প্রিয়াঙ্কার প্রথম রিসেপশন। সেখানে নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে গিয়েছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। হাজির হযেছিলেন বলিউড তারকারাও।

 

খ্রিষ্টান রীতিতে বিয়ের সময় প্রিয়াঙ্কা পরেছিলেন রালফ লরেনের ডিজাইন করা সাদা গাউন। এই গাউন  তৈরিতে নাকি সময় লেগেছে ১৮২৬ ঘণ্টা! তবে প্রিয়াঙ্কার খ্রিষ্টান রীতিতে বিয়েতে সব থেকে বেশি নজর কেড়েছে তাঁর ৭৫ ফুট লম্বা ভেল। যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায় রূপকথার রাজকন্যার মত বধূ বেশে ধীর পায়ে মঞ্চে এগিয়ে যাচ্ছেন প্রিয়াঙ্কা। ভাবি বধূকে এই বেশে দেখে চোখে জল এসে যায় নিকের। একই ভাবে নিককে দেখে আবেগ তাড়িত হয়ে পড়েছিলেন প্রিয়াঙ্কাও।

পরদিন ০২ ডিসেম্বর সনাতন হিন্দু রীতিতে পুনরায় বিয়ের পিঁড়িতে বসেন এই জুটি। বিয়েতে প্রিয়াঙ্কার পরনে ছিল সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা লাল রঙ্গের অসাধারণ এক লেহেঙ্গা। এই পোশাক তৈরিতে সময় লেগেছে ৩ হাজার ৭২০ ঘণ্টা! লেহেঙ্গাটির এমব্রয়ডারি করেছেন ১১০ জন শিল্পী।

 

প্রিয়াঙ্কা গয়নাও ডিজাইন করেছেন সব্যসাচী মুখোপাধ্যায়। যা ২২ ক্যারেট সোনার ওপর জাপানি মুক্তা দিয়ে তৈরি, যার মধ্যে রয়েছে অসংখ্যা হীরা। খানিকটা মুঘল গয়নার আদলে তৈরি হয়েছে এই গয়না।

 

অন্যদিকে, নিকের পরনে ছিল সিল্কের শেরওয়ানি। সঙ্গে এমব্রয়ডারি করা চিকনের দোপাট্টা। গলায় সব্যসাচীর ডিজাইন করা হীরার গয়না।

 

ফাআ/শাই//ফাআ
LIVE
Play
সেন্ট মার্টিন’স-এ পর্যটক নিয়ন্ত্রণ কেন জরুরি
একনজরে মুহাম্মাদ সা.
আমি এখনো আপনার গান শুনছি
ঢাকার ইতিহাস: জীবনদায়ী মিটফোর্ড হাসপাতাল