বিনোদন

৮ ফেব্রুয়ারি ২০১৯, শুক্রবার নাগরিকে যা দেখবেন

আজ ৮ ফেব্রুয়ারি ২০১৯, শুক্রবার বাংলা ২৬ মাঘ ১৪২৫ সন, আরবি ২ জমাদিউস সানি ১৪৪০ হিজরি।

 

নাগরিক প্রতিদিন চেষ্টা করে দর্শকদের পছন্দের সব আয়োজন তৈরি করতে। দর্শকদের কী অনুষ্ঠান পছন্দ, দর্শকরা আরও কী কী দেখতে চায় সেসব বিবেচনায় নিয়ে নাগরিক তৈরি করে বৈচিত্র্যময় আয়োজন। আর সেই বৈচিত্র্যময় আয়োজনে ৮ ফেব্রুয়ারি, শুক্রবার নাগরিকে কী রয়েছে চলুন দেখি।

 

বিকেল ৩টা ১৫ মিনিটে দেখবেন নাগরিক সিনেমা। আজ দেখবেন বাংলা চলচ্চিত্র অকর্মা

 

 

মাত্র ১ হাজার টাকা। আচ্ছা এই ১ হাজার টাকা দিয়ে কী কী করা যায় জানেন? শুনলে অবাক হবেন সোলেমান হাজারী ১ হাজার টাকা দিয়ে একটি জেলা শহর ঘুরবেন। ঐতিহাসিক স্থাপনাগুলো ঘুরে দেখাবেন। জানাবেন ইতিহাস। আর এটা প্রমাণ করবেন বিশাল বাজেট হলেও ঘুরতে যাওয়া যায় না। ঘুরতে যাওয়ার অদম্য ইচ্ছে আর একটু হিসেব করে চললেই এক হাজার টাকা একটি জেলা শহর ঘুরে আসা যায়। সোলেমান হাজারী দেখবেন সন্ধ্যা ৬টা ৫ মিনিটে।

 

সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে দেখবেন, ছোট বন্ধুদের জন্য নাগরিকের বিশেষ আয়োজন বাংলায়  বিশ্বখ্যাত কার্টুন সিরিজ সুপারম্যান

 

সন্ধ্যা ৭টা ২০ মিনিটে দেখবেন সংবাদ ভিত্তিক আয়োজন বলা না বলা। আমাদের চারপাশে ঘটে যাওয়া খবর নিয়ে এই আয়োজন।

 

রাত ৮টায় দেখবেন #নন্দিনী। সমাজে এগিয়ে যাওয়া, সহসী নারীদের গল্প শুনবেন #নন্দিনীতে। জীবনে চলার পথে কত প্রতিকূলতা পার হয়ে সামনে এগিয়ে যেতে হয়েছে সেই গল্পই জানাতে চোখ রাখুন নাগরিকে।

 

রাত ৯টায় দেখবেন নাগরিকের ছুটির দিনের নাটক-যদি তুমি জানতে

 

রাত ১০টায় দেখবেন দুই বাংলার তারকাদের নিয়ে নাগরিকের বিশেষ নাচের রিয়্যালিটি-শো বাজলো ঝুমুর তারার নুপুর। বাংলাদেশ এবং কলকাতার অভিনয় শিল্পীরা নাচের এই প্রতিযোগিতায় অংশ নিয়েছেন। প্রত্যেকে নিজেদের সেরাটা দিয়ে চেষ্টা করছেন নিজেকে সেরা প্রমাণের জন্য। এতদিন আমরা যাদের সিনেমা, নাটকে অভিনয় করতে দেখেছি এখন তাদের দেখছি নাচের প্রতিযোগিতায়। আর কে সেরা সেটি নির্বাচন করতে বিচারক হিসেবে রয়েছেন বাংলাদেশ থেকে ইলিয়াস কাঞ্চন আর ভারত থেকে শতাব্দী রায়। আজ দেখবেন রিয়্যালিটি-শো বাজলো ঝুমুর তারার নুপুর-এর গ্রান্ড ফিনালে।

 

রাত ১১টা ৩০ মিনিটে দেখবেন হলিউড সিনেমা। বক্স অফিস কাঁপানো সিনেমাগুলো দেখানো হয় প্রতি শুক্রবার নাগরিকের পর্দায়। আজ দেখবেন হলিউড সিনেমা, দ্য রিকল

 

উপভোগ করুন নাগরিকের বৈচিত্র্যময় সব আয়োজন। সঙ্গে থাকুন নাগরিকের। নাগরিকের ফেসবুক, ইউটিউবে যুক্ত থাকতে পারেন। আর ওয়েবসাইট ব্রাউজ করে জেনে নিতে পারেন দেশ বিদেশর সংবাদ, খেলাধুলা, অর্থ-বাণিজ্য, বিনোদনের সব খবর।

 

 

//ফাআ

LIVE
Play
আকাশের আত্মহত্যা ও পুরুষতান্ত্রিক তসলিমা নাসরিন
লাল সবুজের পতাকা কন্যা নাজমুন নাহার দেশ দেশান্তে!
‘বিএনপির মৌসুমীরা’ আওয়ামী লীগে মৌসুমী পাখি!
অ্যাডভেনচারের নেশায় | পর্ব ৩