বাংলাদেশ, বিনোদন

১১ মার্চ ২০১৯, সোমবার নাগরিকে যা দেখবেন

আজ ১১ মার্চ ২০১৯, সোমবার, বাংলা ২৭ ফাল্গুন ১৪২৫ সন, আরবি ৩ রজব ১৪৪০ হিজরি।

 

নাগরিক প্রতিদিন চেষ্টা করে দর্শকদের পছন্দের সব আয়োজন তৈরি করতে। দর্শকদের কী অনুষ্ঠান পছন্দ, দর্শকরা আরও কী কী দেখতে চায় সেসব বিবেচনায় নিয়ে নাগরিক তৈরি করে বৈচিত্র্যময় আয়োজন। আর সেই বৈচিত্র্যময় আয়োজনে ১১ মার্চ, সোমবার নাগরিকে কী রয়েছে চলুন দেখি।

 

বিকেল ৩টায় দেখবেন নাগরিক সিনেমা। আজ দেখবেন চলচ্চিত্র কি জাদু করিলা। কি জাদু করিলা চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন পপি, রিয়াজ, মীর সাব্বির, হুমায়ন ফরিদী, রত্নাসহ আরও অনেকে।

 

বিকেল ৫টা ৫০মিনিটে দেখবেন নাগরিক সংবাদ

 

সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে দেখবেন বাংলায় বিশ্বখ্যাত কার্টুন সিরিজ ব্যাটম্যান।

 

সন্ধ্যা ৭টায় দেখবেন নাগরিক সংবাদ। এরপর ৭টা ২০ মিনিটে দেখবেন সংবাদ ভিত্তিক আয়োজন বলা না বলা। আমাদের চারপাশে ঘটে যাওয়া খবর নিয়ে এই আয়োজন। বলা না বলা অনুষ্ঠানে আপনারা ফোন করে মতামত দিতে পারেন, করতে পারেন প্রশ্ন। চাইলে ই-মেইলে আপনার প্রশ্ন বা মতামত পাঠাতে পারেন, motamot@nagorik.com এই ঠিকানায়।

 

রাত ৮টায় দেখবেন বিশেষ ধারাবাহিক  কলকাতার দাদাবাবু। ঈদুল আযহায় নাগরিকে কলকাতার দাদাবাবু নাটকটি প্রচারিত হয়েছিল। নাটকটির গল্প এবং শিল্পীদের অভিনয়ে মুগ্ধ দর্শকদের অনুরোধে কলকাতার দাদাবাবু নাটকটি আবারও দেখানো হচ্ছে।

 

রাত ৮টা ৩০ মিনিটে দেখবেন সংগীতভিত্তিক অনুষ্ঠান গান বাক শো

 

রাত ৯টায় নাগরিকের পর্দায় দেখবেন বাংলায় ডাব করা ঐতিহাসিক সিরিয়াল সম্রাট জাহাঙ্গীর। শুধুমাত্র সম্রাট জাহাঙ্গীর এবং নূরজাহানের অমর প্রেমকাহিনী নয়, মুঘল সাম্রাজ্যকে ঘিরে বিভিন্ন চক্রান্তের জাল, ক্ষমতার মোহ, দাম্ভিকতা ও নারী আসক্তি- এমন পুরো চিত্রটাই পাওয়া যাবে সম্রাট জাহাঙ্গীর সিরিয়ালটিতে।

 

রাত ১০টায় দেখবেন দুই বাংলার তারকাদের নিয়ে নাগরিকের বিশেষ নাচের রিয়্যালিটি-শো বাজলো ঝুমুর তারার নুপুর। বাংলাদেশ এবং কলকাতার অভিনয় শিল্পীরা নাচের এই প্রতিযোগিতায় অংশ নিয়েছেন। প্রত্যেকে নিজেদের সেরাটা দিয়ে চেষ্টা করছেন নিজেকে সেরা প্রমাণের জন্য। এতদিন আমরা যাদের সিনেমা, নাটকে অভিনয় করতে দেখেছি এখন তাদের দেখছি নাচের প্রতিযোগিতায়। আর কে সেরা সেটি নির্বাচন করতে বিচারক হিসেবে রয়েছেন বাংলাদেশ থেকে ইলিয়াস কাঞ্চন আর ভারত থেকে শতাব্দী রায়।

 

রাত ১১টায় দেখবেন নাগরিক সংবাদ

 

উপভোগ করুন নাগরিকের বৈচিত্র্যময় সব আয়োজন। সঙ্গে থাকুন নাগরিকের। নাগরিকের ফেসবুক, ইউটিউবে যুক্ত থাকতে পারেন। আর ওয়েবসাইট ব্রাউজ করে জেনে নিতে পারেন দেশ বিদেশর সংবাদ, খেলাধুলা, অর্থ-বাণিজ্য, বিনোদনের সব খবর।

 

//ফাআ

LIVE
Play
আকাশের আত্মহত্যা ও পুরুষতান্ত্রিক তসলিমা নাসরিন
লাল সবুজের পতাকা কন্যা নাজমুন নাহার দেশ দেশান্তে!
‘বিএনপির মৌসুমীরা’ আওয়ামী লীগে মৌসুমী পাখি!
অ্যাডভেনচারের নেশায় | পর্ব ৩