বাংলাদেশ

সিলেটে মাজার জিয়ারত করলেন ঐক্যফ্রন্ট নেতারা

সিলেটে জনসভা করার আগে হযরত শাহ জালাল (রহ.) ও শাহপরান (রহ.) এর মাজার জিয়ারত করেছেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা।

 

বুধবার সকাল সাড়ে ৬টায় হযরত শাহজালালের (রহ.) মাজার জিয়ারত করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ঐক্যফ্রন্টের অন্যান্য নেতারা। দেশ ও জাতির সুখ-সমৃদ্ধি, শান্তি ও কল্যাণ কামনা করে দোয়া ও মোনাজাত করেন তারা।

 

আজ দুপুর ২টায় দিকে সিলেট নগরীর রেজিস্ট্রি মাঠে সমাবেশ করবে ঐক্যফ্রন্ট। এতে প্রধান অতিথি গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন ও প্রধান বক্তা বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সভাপতিত্ব করবেন সিলেট সিটির মেয়র আরিফুল হক চৌধুরী।

 

দুই আউলিয়ার মাজার জিয়ারতের সময় আরও ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ড. আবদুল মঈন খান, জেএসডি সভাপতি আ স ম আবদুর রব, সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ড. এনামুল হক চৌধুরী, এমএ হক, খন্দকার আবদুল মোকতাদির, সিলেট সিটির মেয়র আরিফুল হক চৌধুরীসহ আরও অনেকে।

 

মঙ্গলবার বিকালে সিলেটে পৌঁছান গণফোরাম নেতা ড. কামাল হোসেন, জাতীয় ঐক্য প্রক্রিয়ার সুলতান মো. মনসুর ও মোস্তফা মহসিন মন্টু। রাতে তারা শাহজালাল ও শাহপরানের মাজার জিয়ারত করেন।

 

বিএনপিকে সঙ্গে নিয়ে গত ১৩ অক্টোবর জাতীয় ঐক্যফ্রন্ট গঠন করেন ড. কামাল হোসেন। এই জোটে বিএনপি, গণফোরাম, জেএসডি, নাগরিক ঐক্য, জাতীয় ঐক্য প্রক্রিয়া মিলে মোট পাঁচটি দল রয়েছে।

 

ই/শাই/ফই

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

LIVE

‘কাঁচা বাদাম’ গান ও একজন ভুবন বাদ্যকার
মা ও স্ত্রীর মধ্যে ভারসাম্য রাখতে চান?
অন্ধদের দৃষ্টি ফেরাবে বায়োনিক চোখ
আপনার ফোনে আড়ি পাতলে কিভাবে বুঝবেন?