আলোচিত , ,

ক্রিকেটার নাসিরের বিরুদ্ধে মামলা

তালাকনামা ছাড়া অন্যের স্ত্রীকে বিয়ে করার অভিযোগ। মামলার মুখে পড়লেন, ক্রিকেটার নাসির হোসেন ও তার সদ্য বিবাহিত স্ত্রী তামিমা সুলতানা। মামলাটি করেছেন, তামিমার আগের স্বামী রাকিব হাসান।

বিষয়টি আমলে নিয়ে, পিবিআইকে তদন্তের নির্দেশ দিয়েছে আদালত।কয়েকদিন ধরেই চলছে আলোচনা। ঝড় বইছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। অবশেষে, বিষয়টি এখন আদালতে।

বিপুল প্রতিভা নিয়ে এসে, জাতীয় দলের অনিয়মিত ক্রিকেটার নাসির হোসেন। মামলাটি হয়েছে তার বিরুদ্ধেই। অভিযোগ, তালাক না হলেও, বিয়ে করেছেন অন্যের স্ত্রীকে। সেই স্ত্রী তামিমা সুলতানা তাম্মিও মামলার আসামি মামলাটি দায়ের করেছেন, তামিমার আগের স্বামী মো. রাকিব হাসান। তার দাবি, তাকে তালাক দেয়া হয়নি। তাই, স্বামী হিসেবে তিনিও বর্তমান। দুপুরে যান ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসীমের আদালতে। অভিযোগ আমলে নিয়ে, তার সাক্ষ্যও নিয়েছে আদালত।

গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে বিয়ে করেন ক্রিকেটার নাসির হোসেন। ১৭ ফেব্রুয়ারি গায়ে হলুদ ও ১৯ তারিখ হয়েছে বিবাহোত্তর সংবর্ধনাও। এর মধ্যেই অভিযোগ উঠে, আগের স্বামীকে তালাক না দিয়েই, নাসিরকে বিয়ে করেছেন তামিমা তাম্মি।

নাসিরের নতুন স্ত্রীর আগের সংসারে রয়েছে ৮ বছর বয়সী একটি মেয়ে। তালাক না দিয়ে নতুন বিয়ে করায়, আগেই তামিমার বিরুদ্ধে জিডি করেন তার আগের স্বামী রাকিব। সামাজিক যোগাযোগ মাধ্যমে তা ভাইরালও হয়। এর পর থেকেই ক্রিকেটার নাসির হোসেন ও কেবিন ক্রু তামিমা সুলতানার বিয়ের ঘটনা ঘিরে সৃষ্টি হয় বিতর্ক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

LIVE

অন্ধদের দৃষ্টি ফেরাবে বায়োনিক চোখ
আপনার ফোনে আড়ি পাতলে কিভাবে বুঝবেন?
দিলীপের পরকীয়ার যাতনা আমৃত্যু সয়েছেন সায়রা
গাঁজা সেবনকারীর মন ও মস্তিষ্কে কি ঘটায়?