বাংলাদেশ

মোবাইল এ্যাপ থিফগার্ড এর যুগান্তকারী ফিচার ফ্যামিলি প্রোটেকশনএর আনুষ্ঠানিক যাত্রা শুরু

মোবাইল চুরি ঠেকাতে যুগান্তকারী সব ফিচার আর মোবাইলের ডাটা সুরক্ষার যাবতীয় সমাধান নিয়ে বাংলাদেশের বাজারে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছিল।

মোবাইল ভিত্তিক এ্যাপ্লিকেশন ‘থিফগার্ড’ এবং পরিবার এর মহিলা, শিশু এবং বৃদ্ধ সদস্যদের কথা চিন্তা করে মোবাইলভিত্তিক এ্যাপ্লিকেশন ‘থিফগার্ড’ এ যুক্ত করা হলো ফ্যামিলি প্রোটেকশন নামে জীবন রক্ষাকারী একটি গুরুত্বপূর্ণ ফিচার।

এছাড়াও এখন থেকে থিফ গার্ড এর সকল ব্যবহারকারী , বাংলাদেশের নামিদামি ব্র্যান্ড এর পণ্যের উপর পাবে আকর্ষণই ছাড় । ঢাকার অদূরে একটি অবকাশকেন্দ্রে আয়োজিত বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে শুরু হলো এটির পথচলা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্রিয়েটিভ আইটি ইন্সটিটিউট এর প্রধান নির্বাহী কর্মকর্তা মো: মনির হোসেন ,সফটালজি লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মো: সাইদুর রহমান, নির্বাহী পরিচালক আনোয়ার সাদৎ কবির , সফটালজি লিমিটেড এর পরিচালক মো: জাকির হোসেন প্রমুখ , সফটালজি লিমিটেড এর বিক্রয় বিভাগ এর প্রধান মো: আজাদুল ইসলাম লিমন ।

থিফগার্ড ব্যবহারকারীরা যে সকল প্রতিষ্ঠান থেকে বিশেষ ডিসকাউন্ট পাবেন সেই প্রতিষ্ঠানসমূহের প্রতিনিধিগণও উপস্থিত ছিলেন।

এর মধ্যে রয়েছে মিনিস্টার গ্রুপ, ওয়েল ফুড, লাইটহাউজ ফ্যামিলি রিট্রিট (কক্সবাজার), এবং আরও কয়েকটি প্রতিষ্ঠান। অনুষ্ঠান শেষে জমকালো সংস্কৃতিক পরিবেশনা অনুষ্ঠিত হয়। সংষ্কৃতিক পরিবেশনায় অংশগ্রহণ করেন সাদিয়া ইমি, ডিজে সোনিকা, লিন্ডা লিউ, শিহাব এবং আরও অনেকে।

ফই//

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

LIVE

‘কাঁচা বাদাম’ গান ও একজন ভুবন বাদ্যকার
মা ও স্ত্রীর মধ্যে ভারসাম্য রাখতে চান?
অন্ধদের দৃষ্টি ফেরাবে বায়োনিক চোখ
আপনার ফোনে আড়ি পাতলে কিভাবে বুঝবেন?