সংবাদ

শিবপুর উপজেলা আ.লীগ সভাপতিকে অব্যহতি

আওয়ামীলীগের দলীয় শৃংখল ভঙ্গকরে গঠনতন্ত্র পরিপন্থি নানা অনিয়মের অভিযোগে অব্যহতি দেয়া হলো নরসিংদীর শিবপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান হারুন-অর-রশিদ খানকে। সোমবার (০৬ ডিসেম্বর) নরসিংদী জেলা আওয়ামীলীগের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি জিএম তালেব হোসেন এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পীরজাদা মোহাম্মদ আলীর স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, দলীয় শৃংখল ভঙ্গ, অনৈতিকভাবে অর্থ আদায়, পদ বাণিজ্যসহ নানা অনিয়মের অভিযোগের ভিত্তিতে কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক শিবপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি হারুন-অর-রশিদকে অব্যহতি প্রদান করা হয়। সেই সাথে উপজেলা আওয়ামীলীগের ১নং সিনিয়র সহ-সভাপতি মহসিন নাজিরকে দলের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব অর্পন করা হয়। বর্তমান সাধারণ সম্পাদক শামসুল আলম ভুইয়া রাখিলকে সাথে নিয়ে দলীয় কার্যক্রম গতিশিল করতেও উল্লেখ করা হয় চিঠিতে।

এব্যপারে জানতে চাইলে হারুন-অর-রশিদ খান জানান, দলের তৃনমূলের নেতা-কর্মীরা সকলেই আমার পক্ষে। এতে ঈর্ষান্বিত হয়ে সাবেক এবং বর্তমান সংসদ সদস্য ষড়যন্ত্রমূলকভাবে ভিত্তিহিন অভিযোগ করেছেন। ২০১৯ সালের নেত্রীর বিরুদ্ধে একটা বক্তব্য সেখানে উল্লেখ করা হয়েছে। প্রকৃত পক্ষে আমাকে যে সকল অভিযোগের ভিত্তিতে অব্যহতি দেয়া হয়েছে সেব মিথ্যা, বানোয়াট এবং ষড়যন্ত্র। আমি আমার আস্থারস্থল মাননীয় নেত্রীর সাথে যোগাযোগ করবো, আশা করি আমার অব্যহতি প্রত্যাহার করা হবে।
উল্লেখ্য, হারুন-অর-রশিদ খান দীর্ঘ ২৫ বছর যাবৎ শিবপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছিলেন। তিনি বর্তমানে শিবপুর উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যানও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

LIVE

‘কাঁচা বাদাম’ গান ও একজন ভুবন বাদ্যকার
মা ও স্ত্রীর মধ্যে ভারসাম্য রাখতে চান?
অন্ধদের দৃষ্টি ফেরাবে বায়োনিক চোখ
আপনার ফোনে আড়ি পাতলে কিভাবে বুঝবেন?