বাংলাদেশ, শীর্ষ খবর

শামীম ওসমান কিভাবে মাঠে থাকবেন- প্রশ্ন আইভীর

নেতাকর্মীদের গ্রেপ্তার-হয়রানি বন্ধ না হলে এসপি অফিসের সামনে বসে নির্বাচন করবেন স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমুর আলম খন্দকার।

নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে প্রচার চালানোর সময় তিনি একথা বলেন। এদিকে, সংসদ সদস্য হয়ে শামীম ওসমান কিভাবে মাঠে থাকবেন, সেই প্রশ্ন আওয়ামী লীগ প্রার্থী সেলিনা হায়াৎ আইভীর।

আগামী ১৬ জানুয়ারি হবে নারায়ণগঞ্জ সিটি নির্বাচনের ভোট। প্রচারণায় তাই কমতি রাখছেন না প্রার্থীরা। শুধু তাই নয়, অভিযোগ পাল্টা অভিযোগ কিংবা কথার লড়াইও চলছে।

আওয়ামী লীগের প্রার্থী সেলিনা হায়াৎ আইভী বলেছেন, শামীম ওসমান নয়, তার আস্থা দল ও প্রধামন্ত্রীর ওপর। সকালে খানপুরে নির্বাচনী প্রচারণায় নেমে তিনি বলেন, শামীম ওসমান সংসদ সদস্য হওয়ায়, নির্বাচনী মাঠে থাকলে আচরণবিধি লঙ্ঘন হবে।

স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমুর আলম খন্দকার, সুষ্ঠু নির্বাচনের জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চেয়েছেন। সকালে মদনপুর বাসস্ট্যান্ডে প্রচার চালানোর সময়, প্রশাসনের ভূমিকার কড়া সমালোচনা করে তিনি বলেন, নির্বাচনে লেভেল প্লেইং ফিল্ড নেই।

আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর কবির নানক ঘুঘুর ফাঁদ দেখানোর কথা বলার পরেই নেতাকর্মীদের হয়রানি করা শুরু হয়েছে বলে অভিযোগ করেন তৈমুর আলম খন্দকার।

জয়ন্ত কর্মকার/ফই

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

LIVE

‘কাঁচা বাদাম’ গান ও একজন ভুবন বাদ্যকার
মা ও স্ত্রীর মধ্যে ভারসাম্য রাখতে চান?
অন্ধদের দৃষ্টি ফেরাবে বায়োনিক চোখ
আপনার ফোনে আড়ি পাতলে কিভাবে বুঝবেন?