দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৪৮ জনের মৃত্যু হয়েছে। নতুন করে শনাক্ত হয়েছে ২ হাজার ৬৯৫ জন। ♦♦ নতুন ৪৮ জনের মৃত্যুর ফলে দেশে মৃতের সংখ্যা দাঁড়াল ৩ হাজার ৮৩ জনের। নতুন ২ হাজার ৬৯৫ জনসহ মোট আক্রান্তের সংখ্যা ২ লাখ ৩৪ হাজার ৮৮৯ জন। ♦♦ ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ২ হাজার ৬৬৮ জন। আর মোট সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১ লাখ ৩২ হাজার ৯৬০ জন।♦♦ করোনা উপসর্গ দেখা দিলে অথবা করোনা বিষয়ক জরুরি স্বাস্থ্যসেবা পেতে ৩৩৩ অথবা ১৬২৬৩ নম্বরে কল করুন এবং তথ্য পেতে www.corona.gov.bd ওয়েবসাইটে ভিজিট করুন।। এ ছাড়া আইইডিসিআরের ইমেইল বা ১৬২৬৩ নম্বরে ফোন করা যাবে। ♦♦ www.livecoronatest.com এ আপনি ঘরে বসেই কোভিড-১৯ বা নভেল করোনা ভাইরাস দ্বারা আক্রান্ত কি'না, তা নিজেই মূল্যায়ন করতে পারবেন। এমনকি আপনার ঝুঁকির মাত্রা ও করনীয় সম্পর্কেও জানতে পারবেন।

বাংলাদেশ, বিনোদন

ঈদে মুক্তি ডিএ তায়েব-ববির ‘আমার মা’

করোনা পরিস্থিতিতে বেশ কয়েকমাস বন্ধ ছিল সিনেমার মহরত কিংবা মুক্তির অনুষ্ঠান। বেশিরভাগ সিনেমা মুক্তি পাচ্ছে অনলাইন প্লাটফর্ম এবং টেলিভিশন চ্যানেলে।

আসন্ন ঈদুল আজহায় মুক্তি পাচ্ছে সিনেমা ‘আমার মা’। এ উপলক্ষে গত ২৭ জুলাই ঢাকার একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হলো সিনেমাটির মুক্তির সংবাদ সম্মেলন। ঈদের দ্বিতীয় দিন দুপুর ৩ টায় এস জি প্রোডাকশনের ব্যানারে ‘আমার মা’ চলচ্চিত্রটির ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে এটিএন বাংলায়। সিনেমাটি পরিচালনা করেছেন শাহরিয়ার নাজিম জয়।

মা ছেলের জীবনের নানা টানাপোড়েন নিয়ে নির্মিত এ সিনেমায় অভিনয় করেছেন ডিএ তায়েব, ইয়ামিন হক ববি, আনহা তামান্না, শাহরিয়ার নাজিম জয়, আনোয়ারা, কল্যাণ কোরাইরা, হুমায়রা হিমু, টুনটুনিসহ আরও অনেকে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন চলচ্চিত্রটির সাথে সংশ্লিষ্টরা। তারা দর্শকদের অনুরোধ জানান, সিনেমাটি ঘরে বসে সবাই একসাথে দেখার জন্য।

এদিকে চলচ্চিত্র জগতে প্রতিদিনই ঘটছে নানা ঘটনা। সিনেমার কথা বলতে গিয়ে ক্ষোভ প্রকাশ করলেন জনপ্রিয় অভিনেতা ও পুলিশ কর্মকর্তা ডি এ তায়েব। তিনি বলেন, এই সিনেমাতে তার লাভ হবেনা জেনেও তিনি কাজ করেছেন, মুক্তি দিচ্ছেন। কারন লাভ লোকসান ভাবলে সিনেমা নির্মাণ হয়না। সিনেমা জগতে থাকতে হলে সিনেমাপ্রেমী হতে হবে। এটি মাস্তানী কিংবা ক্ষমতা জায়গা নয়, সিনেমায় চলে ভালোবাসা। সবাইকে এক সাথে মিলেমিশে কাজ করার আমন্ত্রণ জানান ডিএ তায়েব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

LIVE

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশ

আক্রান্ত
২৩৪৮৮৯
সুস্থ
১৩২৯৬০
মৃত্যু
৩০৮৩
সূত্র:আইইডিসিআর

বিশ্ব

আক্রান্ত
১৭২১২৮৫৩
সুস্থ
১০৭২৬২০১
মৃত্যু
৬৭০৯০৩
সূত্র: ওয়ার্ল্ড মিটার
এন্ড্রু কিশোরের সেরা ৫ গান
চোখে মুখে মৌমাছি নিয়ে চার ঘণ্টা!
বলিউড, মানসিক চাপ, আত্নহনন
দ্রুত ভ্যাকসিন পৌঁছে দিতে চায় বিল গেটস ফাউন্ডেশন