28 C
Dhaka
সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২

অবশেষে পতাকার ছবি সরাল পাকিস্তান হাইকমিশন

বিশেষ সংবাদ

- Advertisement -

পাকিস্তানের পতাকার সঙ্গে বাংলাদেশের পতাকা জুড়ে দেয়া ছবি নিজেদের ফেইসবুক পেইজ থেকে সরিয়ে নিয়েছে পাকিস্তান হাইকমিশন। পররাষ্ট্র মন্ত্রণালয়ের আপত্তির পর আজ ছবিটি সরানো হয়। তবে কোনও অসৎ উদ্দেশ্যে কাজটি করা হয়নি বলে পররাষ্ট্রমন্ত্রীকে জানিয়েছে পাকিস্তান হাইকমিশন।

বাংলাদেশ ও পাকিস্তানের পতাকা একটির সঙ্গে আরেকটি জুড়ে দিয়ে তা নিজেদের ভেরিফাইড ফেইসবুক পেইজের কাভার ফটো হিসেবে প্রকাশ করে ঢাকার পাকিস্তানি হাইকমিশন। বাংলাদেশের পতাকা বিকৃতির অভিযোগ এনে বিষয়টি নিয়ে নানা মহলে সমালোচনা শুরু হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমেও শুরু হয় তোলপাড়।

বিষয়টি নজরে এলে হাইকমিশনকে ছবিটি সরিয়ে ফেলার অনুরোধ জানায় বাংলাদেশের পররাষ্ট্র মন্ত্রণালয়। এক সংবাদ সম্মেলনে মন্ত্রী বলেন, পতাকার ছবিটি তাদের পছন্দ হয়নি। যদিও ছবিটি কোনো অসৎ উদ্দেশ্যে দেয়া হয়নি বলে মন্ত্রীকে জানিয়েছে হাইকমিশন।

সিঙ্গাপুর, শ্রীলঙ্কা, তুরস্ক, সৌদি আরব, মালয়েশিয়াসহ কয়েকটি দেশে পাকিস্তান হাইকমিশন সে দেশের এবং পাকিস্তানের পতাকা মিলিয়ে ছবি প্রকাশ করেছে বলে জানান পররাষ্ট্রমন্ত্রী।

মন্ত্রীর সংবাদ সম্মেলনের খানিক আগে, পাকিস্তান হাইকমিশন তাদের ফেইসবুক পেইজ থেকে যৌথ ছবিটি সরিয়ে কাভার ফটো হিসেবে শুধু পাকিস্তানের পতাকা আপলোড করে দেয়।

- Advertisement -
- Advertisement -

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

সর্বাধিক পঠিত