29 C
Dhaka
শনিবার, নভেম্বর ২৬, ২০২২

আইনি লড়াই একমাত্র পথ খালেদা জিয়ার মুক্তির: কাদের

বিশেষ সংবাদ

Juboraj Faishal
Juboraj Faishalhttps://www.nagorik.com
Juboraj Faishal is a News Room Editor of Nagorik TV.
- Advertisement -

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যথাযথ আইনি লড়াই ছাড়া বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির আর কোনো পথ খোলা নেই।

৩০ এপ্রিল ২০১৮ সোমবার রাজধানীর হোটেল র‌্যাডিসনে মেট্রোরেল নির্মাণ প্রকল্পের ৫ ও ৬ নম্বর প্যাকেজের আওতায় আগারগাঁও থেকে মতিঝিল পর্যন্ত ভায়াডাক্ট স্টেশন নির্মাণকাজের জন্য চুক্তি সই অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এ সব কথা বলেন তিনি।

এ সময় ওবায়দুল কাদের আরও বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসায় উদাসীনতার কোনো সুযোগ নেই। এছাড়া খালেদা জিয়ার চিকিৎসায় কোনো গাফিলতি করা হবে না বলে মন্ত্রী জানিয়েছেন।

এর আগে, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার স্বাস্থ্যের অবস্থা অত্যন্ত খারাপ বলে দাবি করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

উল্লেখ্য, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় দোষী সাব্যস্ত হওয়ার পর বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ৮ ফেব্রুয়ারি ২০১৮ থেকে পুরান ঢাকার নাজিম উদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে বন্দি রয়েছেন। বর্তমানে তাঁর জামিনের জন্য আন্দোলনের পাশাপাশি আইনি প্রক্রিয়ায় রয়েছে বিএনপি।

 

ফাই/জাআ

- Advertisement -
- Advertisement -

আরও পড়ুন

- Advertisement -

সর্বাধিক পঠিত