27.1 C
Dhaka
শনিবার, আগস্ট ২০, ২০২২

ঢাবির ভিসির বাসভবনে হামলার ঘটনায় গ্রেপ্তার ৪

বিশেষ সংবাদ

Juboraj Faishal
Juboraj Faishalhttps://www.nagorik.com
Juboraj Faishal is a News Room Editor of Nagorik TV.
- Advertisement -

কোটা সংস্কারের দাবিতে আন্দোলন চলাকালে ৯ এপ্রিল ২০১৮ সোমবার রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের বাসভবনে হামলা, ভাঙচুর, অগ্নিসংযোগ ও মালামাল চুরির ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- মো. রাকিবুল হাসান রাকিব (২৬), মো. মাসুদ আলম মাসুদ (২৫), মো. আলী হোসেন শেখ আলী (২৮) ও আবু সাইদ ফজলে রাব্বী সিয়াম (২০) । ২৯ এপ্রিল রোববার দুপুরে রাজধানীর চাঁনখারপুল এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের কাছ থেকে ঘটনার দিন চুরি যাওয়া দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। চারজনের মধ্যে কেউ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র নন। শুধু মাসুদ আলম ঢাকা আলিয়া মাদরাসার ছাত্র। অন্য তিনজনের কেউ ছাত্র নয়।

ঢাকার অপরাধ, তথ্য ও প্রসিকিউশন বিভাগের উপকমিশনার আনিসুর রহমান জানান, শাহবাগ থানা পুলিশ আসামিদের হাজির করে সাতদিন রিমান্ডে নেওয়ার আবেদন করে। এই আবেদনের পরিপ্রেক্ষিতে আসামি রাকিবুল হাসানের চারদিন, আলী হোসেন শেখের তিনদিন, মাসুদ আলম ও আবু সাইদ ফজলে রাব্বীকে দুদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

উল্লেখ্য, উপাচার্যের বাসভবনে ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের ঘটনায় ১০ এপ্রিল ২০১৮ মঙ্গলবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনিয়র সিকিউরিটি অফিসার এস এম কামরুল আহসান শাহবাগ থানায় একটি মামলা দায়ের করেন।

 

ফাই/জাআ//
- Advertisement -
- Advertisement -

আরও পড়ুন

- Advertisement -

সর্বাধিক পঠিত