28 C
Dhaka
শুক্রবার, আগস্ট ১২, ২০২২

ব্যবসায়ী নাসিরসহ ৬ জনের বিরুদ্ধে পরীমনির মামলা

বিশেষ সংবাদ

Juboraj Faishal
Juboraj Faishalhttps://www.nagorik.com
Juboraj Faishal is a News Room Editor of Nagorik TV.
- Advertisement -

ধর্ষণ ও হত্যা চেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিনসহ ৬ জনের বিরুদ্ধে মামলার করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমণি।

সোমবার সকালে সাভার থানায় মামলাটি দায়ের করা হয়। এতে নাসির উদ্দিন ও তার বন্ধু অমির নাম উল্লেখ করে আরও ৪ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

ধর্ষণ ও হত্যাচেষ্টার ঘটনায় শেষ পর্যন্ত মামলা করলেন ঢাকাই সিনেমার অভিনেত্রী পরীমণি। মামলায় ব্যবসায়ী নাসির ইউ মাহমুদসহ ২ জনের নাম উল্লেখ করা হয়েছে। এছাড়াও আরও ৪ জনকে অজ্ঞাতনামা আসামি হিসেবে উল্লেখ করা হয়েছে। সাভার থানায় করা মামলা নম্বর ৩৮।

রোববার সন্ধ্যায় নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে স্ট্যাটাসের মাধ্যমে এক ব্যবসায়ীর বিরুদ্ধে তাকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ করেন পরিমনি। পরে রাতে সাংবাদিকদের ডেকে সংবাদ সম্মেলন করেন তিনি।

ঘটনার বর্ণনা দিয়ে পরীমনি জানান, উত্তরা বোট ক্লাবে নাছির ইউ মাহমুদ নামে এক ব্যক্তি মদ্যপ অবস্থায় তার সাথে খারাপ আচরন করেন।

খোঁজ নিয়ে জানা যায়, নাসির উদ্দিন পেশায় একজন ব্যবসায়ী। পরপর দুই বছর উত্তরা ক্লাবের সভাপতি পদে দায়িত্ব পালন করেছেন শিল্পপতি নাসির ইউ মাহমুদ।

তিনি ঢাকা বোট ক্লাবের বর্তমান কার্যনির্বাহী কমিটির সঙ্গেও যুক্ত রয়েছেন। নিজস্ব আবাসন প্রকল্প কুঞ্জ ডেভলপারর্স লি. এর চেয়ারম্যান নাসির।

নড়াইলের মেয়ে শামসুন্নাহার স্মৃতি চলচ্চিত্রে পরীমনি নাম নিয়ে ২০১৫ সালে নামার পর দ্রতই জনপ্রিয় হয়ে ওঠেন। ইতোমধ্যে দুই ডজন চলচ্চিত্রে নায়িকার চরিত্র রূপায়ন করেছেন তিনি।

সাশা/ফই

- Advertisement -
- Advertisement -

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

সর্বাধিক পঠিত