30 C
Dhaka
মঙ্গলবার, আগস্ট ১৬, ২০২২

প্রচন্ড দুর্দশা ঘরমুখো মানুষদের: রিজভী

বিশেষ সংবাদ

- Advertisement -

শাহজাহান খান জানিয়েছেন ঘরমুখো মানুষ কোন রকম ভোগান্তি ছাড়াই ঘরে ফিরছেন। সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের একই কথা বলেছেন। যাত্রা পথে কোন ভোগান্তি হবে না।

 

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, রাস্তাঘাটের বেহাল অবস্থার কারণে ঘরমুখী মানুষ প্রচন্ড দুর্দশার মধ্যে পড়ছে। এক দশকের মধ্যে ঈদ বাজারে এমন মন্দাভাব দেখা যায়নি। বেচা-বিক্রি না হওয়ায় ব্যবসায়ীরা দোকানে ঈদের সামগ্রি তুলে বিপাকে পড়েছেন।

 

২০ আগস্ট, সোমবার সকালে নয়া পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি। রিজভী বলেন, এই দুঃশাসনের অবসান না হলে দেশের মানুষের মুক্তি মিলবে না। সত্যিকারভাবে মানুষ তার পছন্দ অনুযায়ী জনপ্রতিনিধি নির্বাচন করতে পারলেই কেবল মুক্তি মিলবে।

 

কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ সব রাজবন্দির মুক্তি, কোটা সংস্কার ও নিরাপদ সড়কের আন্দোলনের গ্রেফতার সব শিক্ষার্থী এবং আলোকচিত্রী শহিদুল আলমের মুক্তির দাবি জানান বিএনপির এই জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব।

 

দলের স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ এখনো তার নোয়াখালীর বাড়িতে অবরুদ্ধ রয়েছেন অভিযোগ করে রিজভী বলেন, এই ধরনের অমানবিক ঘটনা সৃষ্টি করার পরেও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সেটাকে নিয়ে উপহাস করছেন। শেখ হাসিনার নেতৃত্বে এই ভোটারবিহীন সরকারের আমলে একজন বর্ষিয়ান রাজনীতিবিদের, তার স্বাভাবিক জীবন-যাপন করার সুযোগ নেই।

আহা//মাও
- Advertisement -
- Advertisement -

আরও পড়ুন

- Advertisement -

সর্বাধিক পঠিত