27.1 C
Dhaka
শনিবার, আগস্ট ২০, ২০২২

প্রতিষ্ঠাবার্ষিকীতে শেখ হাসিনা বিশেষ বার্তা দেবেন

বিশেষ সংবাদ

- Advertisement -

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সারাদেশের নেতাকর্মীদের বিশেষ বার্তা দেবেন, দলের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে। এছাড়া ২৩ জুন আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে দলটির কেন্দ্রীয় কার্যালয় উদ্বোধন করা হবে।

 

২৩ জুন ২০১৮ শনিবার এর জন্য বিশেষ বর্ধিত সভা ডাকা হয়েছে। সকাল ১১টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এই বৈঠক অনুষ্ঠিত হবে।

 

১৯ জুন ২০১৮ মঙ্গলবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নির্দেশে এই সভা ডাকার সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক বিপ্লব বডুয়া।

 

দলটির উপ-দফতর সম্পাদক বিপ্লব বডুয়া বলেন, ‘২৩ জুন শনিবার সকাল ১১টায় গণভবনে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। ওইদিন সবস্তরের নেতাদের নিয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়েরও উদ্বোধন হবে।’

 

এছাড়া বিশেষ সভায় থাকবেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সব নেতা, উপদেষ্টা পরিষদ, জাতীয় কমিটির সদস্য, সারাদেশের জেলা-উপজেলার সভাপতি, সাধারণ সম্পাদক, সব সংসদ সদস্য ও দলের সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক।

 

এদিকে, সারাদেশে নেতাকর্মীদের বিশেষভাবে সতর্ক থাকা, জনসংযোগ অব্যাহত রাখা, ঘরে বসে না থেকে মাঠে-ময়দানে যাওয়া, সরকারের উন্নয়ন কর্মকাণ্ডগুলো বেশি করে প্রচারে করতে সারাদেশের নেতাদের এই সভায় নির্দেশ দেওয়া হবে বলে জানা গেছে।

ফাই//মাও
- Advertisement -
- Advertisement -

আরও পড়ুন

- Advertisement -

সর্বাধিক পঠিত