31 C
Dhaka
বুধবার, জুলাই ৬, ২০২২

ফরিদপুরে ব্যাংক কর্মকর্তা ও শিক্ষিকার লাশ উদ্ধার

বিশেষ সংবাদ

Juboraj Faishalhttps://www.nagorik.com
Juboraj Faishal is a News Room Editor of Nagorik TV.
- Advertisement -

ফরিদপুর শহরের দক্ষিণ ঝিলটুলি এলাকার একটি বাসা থেকে কলেজ শিক্ষিকা এবং ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন, ফরিদপুর সরকারি সারদা সুন্দরী মহিলা কলেজের সহকারী অধ্যাপক সাজিয়া বেগম ও সোনালি ব্যাংক প্রিন্সিপাল শাখার অডিট কর্মকর্তার ফারুক হাসান। এছাড়া দুইজনই পাশাপাশি ফ্ল্যাটে ভাড়া থাকতেন।

৬ মে ২০১৮ রোববার রাত সাড়ে ১১টার দিকে শহরের দক্ষিণ ঝিলটুলি এলাকার দোতলা ভবনের নিচতলায় ফারুক হাসানের ঘর থেকে মরদেহ দুটি উদ্ধার করে কোতোয়ালি থানা পুলিশ।

নিহত সাজিয়া বেগম (৩৬) সরকারি সারদা সুন্দরী মহিলা কলেজের গার্হস্থ্য অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক ছিলেন। তিনি দুই ছেলে নিয়ে এই বাসার একটি ফ্লাটে থাকতেন। তার স্বামী ঢাকায় ব্যবসা করেন। সাজিয়া বেগমের বাড়ি রাজধানীর সুত্রাপুর থানার বানিয়া নগর।

এছাড়া নিহত ফারুক হাসান (৩৮) সোনালি ব্যাংক প্রিন্সিপাল শাখার অডিট কর্মকর্তার। তার বাড়িও রাজধানীর আগারগাঁও এলাকায়।

এবিষয়ে ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম নাসিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই ঘটনায় বাড়ির মালিক নুর ইসলাম পুলিশকে খবর দিলে দক্ষিণ ঝিলটুলি এলাকার বাড়িটি থেকে দু’জনের মরদেহ উদ্ধার করি।
ওসি এএফএম নাসিম আর জানান ‘সাজিয়া বেগমের মরদেহ দরজার পাশে রক্তাক্ত অবস্থায় পড়ে ছিল। এছাড়া তার গায়ে কোপের দাগও ছিল। আর ফারুক হাসানের লাশ ফ্যানের হুকের সঙ্গে ঝুলছিল।’

তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পেলে বিস্তারিত বলতে পারবো।

এদিকে বাড়ির মালিকের ছেলে ডেভিড হাসান বলেন, রোববার রাজেন্দ্র কলেজের অভিষেক অনুষ্ঠানের কনসার্ট ছিল। রাত ১১টার দিকে কনসার্ট শেষে বাড়ি ফিরে নিচ তলার ওই ফ্লাটের দরজা খোলা দেখতে পাই। দরজার ফাঁকা দিয়ে দেখতে পাই ব্যাংক কর্মকর্তার মরদেহ ঝুলছে, সঙ্গে সঙ্গেই আমরা পুলিশকে জানাই। পুলিশ এসে তাদের মরদেহ উদ্বার করে।

 

 

ফাই/জাআ//
- Advertisement -
- Advertisement -

আরও পড়ুন

- Advertisement -

সর্বাধিক পঠিত