27.1 C
Dhaka
শনিবার, আগস্ট ২০, ২০২২

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বিএনপির বৈঠক

বিশেষ সংবাদ

Juboraj Faishal
Juboraj Faishalhttps://www.nagorik.com
Juboraj Faishal is a News Room Editor of Nagorik TV.
- Advertisement -

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আগামী ২৯ মার্চ সমা‌বেশ ডেকেছে দলটি। শান্তিপূর্ণ এই রাজনৈতিক কর্মসূচি পালনের অনুমতির বিষয়ে আলোচনা করতে মঙ্গলবার ২৭ মার্চ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সঙ্গে বৈঠকে বসেছে  বিএনপির একটি প্রতিনিধিদল।

২৭ মার্চ মঙ্গলবার ২০১৮ সকাল ১১টায় এ বৈঠক শুরু হয়। এর আগে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খানের নেতৃত্বে দলের ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ ও এয়ার ভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরীসহ তিন সদস্যের একটি প্রতিনিধিদল স্বরাষ্ট্র মন্ত্রণাল‌য়ে যান।

এর আগে ২৪ মার্চ শনিবার দুপুরে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সঙ্গে দেখা করার কথা জানান বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ জন্য তাঁর সঙ্গে সাক্ষাতের সময় চাওয়া হয়েছে বলেও জানিয়েছিলেন তিনি।

মির্জা ফখরুল ইসলাম বলেন, ‘ওয়ার্কার্স পার্টি, ইসলামী ঐক্যজোটসহ সরকারের সঙ্গে থাকা দলগুলো সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি পায়। কিন্তু বিএনপি সমাবেশের অনুমতি চাইলে নানা অজুহাতে অনুমতি দেওয়া হচ্ছে না। তাই আশা করি, স্বরাষ্ট্রমন্ত্রী এ বিষয়টি দেখবেন।’

 

ফাই/জাআ/মাও
- Advertisement -
- Advertisement -

আরও পড়ুন

- Advertisement -

সর্বাধিক পঠিত