33 C
Dhaka
সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২

বিমানবন্দরে সাফ জয়ী ফুটবলারদেরে ডলার ও মালামাল চুরি

বিশেষ সংবাদ

Juboraj Faishal
Juboraj Faishalhttps://www.nagorik.com
Juboraj Faishal is a News Room Editor of Nagorik TV.
- Advertisement -

বিমানবন্দরে সাফজয়ী জাতীয় নারী ফুটবল দলের দুই সদস্য কৃষ্ণা রানি সরকার ও শামসুন্নাহারের লাগেজ ভেঙে ডলার ও টাকা চুরি হয়েছে। দুজনের প্রায় অড়াই লাখ টাকার মতো খোয়া গেছে। এছাড়া দলের অন্যান্য সদস্যের লাগেজও পাওয়া গেছে ভাঙা অবস্থায়। চুরি হয়েছে উপহার সামগ্রী।

সাফ জয়ের উদ্মাদনায় যখন বুদ পুরো দেশ। এ সময় বিমানবন্দর থেকে চুরি হয়ে গেলে সাফজয়ী দুই তারকা কৃষ্ণা রানি সরকার ও শামসুন্নাহারের প্রায় আড়াই লাখ টাকা। দলের বাকি সদস্যের লাগেজও পাওয়া গেছে ভাঙা অবস্থায়। এমনিতেই আর্থিক অবস্থা মোটেও ভালো নয় সাবিনাদের। তার মধ্যে এমন ঘটনা বড় ধাক্কাই বটে এই নারীদের জন্য।

দক্ষিণ এশিয়ার শ্রেষ্ঠত্বের মুকুট পরার উল্লাসেই কেটেছিল নারীদের সময়। বিমানবন্দরে তাই খেলায় ছিলনা তাদের মালমালের দিকে। ভক্তদের ভালোবাসা আর শুভেচ্ছা গ্রহণ করতে করতে কেটে গেছে সময়। আর সেই ফাকে কৃষ্ণাদের লাগেজ ভেঙে ডলার, টাকা ও উপহারসামগ্রী চুরি করে নিয়ে গেছে।

এ ছাড়াও অনেকের লাগেজের তালা ভাঙা ছিল বলেও জানানো হয়। যেখানে শাড়ি, প্রসাধনীসহ মূল্যবান উপহার সামগ্রী ছিল ।

তবে বাফুফে নাগরিক টেলিভিশনকে জানিয়েছেন, চুরি হওয়া টাকা ও মালামাল উদ্ধারে বিমানবন্দর কর্তৃপক্ষের সাথে কাজ চালিয়ে যাচ্ছে। এর আগে গতকাল দেশের মানুষের ভালোবাসায় সিক্ত হয়েছেন সাবিনারা।

বিমানবন্দরে একদফা সংবর্ধনা শেষে ছাদখোলা বাসে চড়ে মতিঝিলের বাফুফে ভবনে যাওয়ার পথে মানুষের ভিড়ে গাড়ি যেন এগোচ্ছিলই না। উৎসুক জনতাকে নিরাশ করেননি ইতিহাসগড়া মেয়েরা। ভ্রমণের ক্লান্তি উপেক্ষা করেই সারাটা সময় হাত নাড়িয়ে ট্রফি উঁচিয়ে অভিবাদনের জবাব দিয়ে গেছেন তারা।

এ দিকে দেশে ফিরেই সাফজয়ী নারী ফুটবলারদের প্রাইজমানি দেবেন প্রধানমন্ত্রী। সেই সাথে যাদের দরকার তাদের জন্য তৈরি করে দেয়া হবে মানসম্মত বাড়ি।

রাজিবুল ইসলাম/ফই

- Advertisement -
- Advertisement -

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

সর্বাধিক পঠিত