28 C
Dhaka
সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২

বিসিবি ও ক্রিকেটারদের মধ্যে দূরত্ব দেখছেন রফিক

বিশেষ সংবাদ

Juboraj Faishal
Juboraj Faishalhttps://www.nagorik.com
Juboraj Faishal is a News Room Editor of Nagorik TV.
- Advertisement -

ক্রিকেট বোর্ড এবং ক্রিকেটারদের মধ্যে দূরত্ব থাকায় ভালো হচ্ছে না দলের পারফরম্যান্স। হারতে হচ্ছে ছোট দলগুলোর সাথেও। এই দূরত্ব না কমলে প্রভাব পরবে এশিয়া কাপেও। নাগরিক টেলিভিশনের সাথে একান্ত সাক্ষাৎকারে এমন মন্তব্য করেছেন সাবেক তারকার ক্রিকেটার মোহাম্মাদ রফিক। বিসিবির ঠিকঠাক নজরদারী না থাকায় সাবিকের মত আরো ক্রিকেটার জড়াচ্ছেন নানা সমস্যায়।

সামনেই এশিয়া কাপ। অথচ বোর্ড এবং দলের মধ্যে গুমোট পরিস্থিতি। এর প্রভাব পরছে খেলার মাঠে। জিম্বাবুয়ের বিপক্ষে যাদের জয় ছিল নিয়মিত ব্যাপার সেই দলই কিনা সিরিজ হেরেছে টি-টোয়েন্টি এবং ওয়ানডে ফরমেটে।

এশিয়া কাপ শুরুর আগেই এমন হার টাইগারদের জন্য বড় ধাক্কা। যার জন্য আত্মবিশ্বাসের অভাবে ভুগতে হতে পারে এই মঞ্চে। সাবেক তারকার ক্রিকেটার মোহাম্মাদ রফিকও মনে করেন, বোর্ড এবং খেলোয়াড়দের মধ্যে রয়েছে সুসম্পর্কের অভাব।

এত সমস্যার মধ্যে এশিয়া কাপে দলকে নিয়ে স্বপ্ন দেখেন এই সাবেক ক্রিকেটার। বোর্ড যদি ক্রিকেটারদের প্রতি সঠিক নজরদারি করতো তাহলে সাকিবের মতো ক্রিকেটারা এমন সমালোচনার জন্ম দিতে পারতোনা বলেও মন্তব্য রফিকের।

এশিয়া কাপের এবারের আসর বাংলাদেশের সরাসরি সম্প্রচার করবে নাগরিক টেলিভিশন। ২৭ আগস্ট থেকে ১১ সেপ্টেম্বর পর্যন্ত সংযুক্ত আরব আমিরাতে চলবে এবারের ১৬তম আসর।

রাজিবুল ইসলাম/ফই

- Advertisement -
- Advertisement -

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

সর্বাধিক পঠিত