28 C
Dhaka
সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২

সরকার টিকিয়ে রাখতে ভারতকে অনুরোধ!

বিশেষ সংবাদ

Juboraj Faishal
Juboraj Faishalhttps://www.nagorik.com
Juboraj Faishal is a News Room Editor of Nagorik TV.
- Advertisement -

ভারত টিকিয়ে রাখবে আওয়ামী লীগ সরকার? পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন বললেন, এমন অনুরোধই করে এসেছেন তিনি। বলেছেন, যা যা করা দরকার, তা-ই যেনো করা হয়। অনেকে ভারতের দালাল বলেন, সেকথাও জানালেন মন্ত্রী নিজেই।

দেশের মানুষ যখন সংকটে, জিনিসপত্রের দাম বাড়তি, আয় কমে যাচ্ছে, ঠিক তখন পররাষ্ট্রমন্ত্রীর এমন মন্তব্য। পরে অবশ্য দোষ চাপান গণমাধ্যমের ঘাড়ে। বলেন, ভুলভাবে তার বক্তব্য উপস্থাপন করা হয়েছে।

সে বির্তক থামতে না থামতেই, ক্ষমতায় টিকে থাকার কৌশল ফাঁস করলেন পররাষ্ট্রমন্ত্রী। জানালেন, সরকারকে ক্ষমতায় টিকিয়ে রাখতে ভারতের সঙ্গে দেনদরবার করছেন। যা নতুন করে রাজনীতির মাঠ সরগরম করে তুলেছে।

তার মতে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে ভারতেও মঙ্গল হচ্ছে। আর দেশের কিছু দুষ্টলোক এ সম্পর্কের অন্তরায়। তাই দুদেশকে উস্কানি এড়িয়ে চলতে হবে।

সট- এ কে আব্দুল মোমেন, পররাষ্ট্রমন্ত্রী

সমালোচকরা বলছেন, তাকে থামানো জরুরি। একটি স্বাধীন দেশের পররাষ্ট্রমন্ত্রীর এমন সব মন্তব্য, জনগণের আত্মসম্মানকে হেয় করেছে। প্রশ্নে ফেলেছে, দেশের নির্বাচনী ব্যবস্থাকেও।

অনেকে আবার বলছেন, হাটে হাড়ি ভাঙছেন তিনি। দলও তার মন্তব্যে বিব্রত।

প্রয়াত অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের ছোট ভাই আব্দুল মোমেন। নিজেই জানালেন, তাকে না কি অনেকেই ভারতের দালাল বলেন। এদিকে, আগামী মাসের শুরুর দিকে, প্রতিবেশী দেশ ভারতে যাওয়ার কথা রয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার।

সাইদ আরমান/ফই

- Advertisement -
- Advertisement -

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

সর্বাধিক পঠিত