27 C
Dhaka
শুক্রবার, আগস্ট ১২, ২০২২

স্কুল শিক্ষকের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে রাস্তায় শিক্ষার্থীরা

বিশেষ সংবাদ

Juboraj Faishal
Juboraj Faishalhttps://www.nagorik.com
Juboraj Faishal is a News Room Editor of Nagorik TV.
- Advertisement -

শরীয়তপুরের নড়িয়া উপজেলার বিঝারি উপসী তারা প্রসন্ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বাংলা‌দেশ শিক্ষক স‌মি‌তি জেলা শাখার সাধারণ সম্পাদক নুরুল আমিন রতনের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহারের দাবিতে রাস্তায় দাঁড়িয়ে মানববন্ধন করেছে শিক্ষক স‌মি‌তির নেতা, শিক্ষক ও শিক্ষার্থীরা।

 

‌সোমবার দুপুরে শরীয়তপুর কেন্দ্রীয় শহীদ মিনারের সাম‌নে থে‌কে এক‌টি বি‌ক্ষোভ মি‌ছিল বের হ‌য়। শহ‌রের প্রধান সড়ক প্রদ‌ক্ষিণ ক‌রে জেলা প্রশাসক কার্যাল‌য়ের সাম‌নের সড়‌কে ঘন্টা ব্যা‌পি মানববন্ধন করে তারা। প‌রে জেলা প্রশাসক ও পু‌লিশ সুপার বরাবর স্বারক‌লি‌পি প্রদান ক‌রে।

 

মানববন্ধ‌নে বাংলা‌দেশ শিক্ষক স‌মি‌তি জেলা শাখার সভাপ‌তি আনোয়ার কামাল ও বিঝারি উপসী তারা প্রসন্ন উচ্চ বিদ্যালয়ের সহকা‌রি প্রধান শিক্ষক ফজলুর রহমান বক্তব্য রাখেন।

 

 

‌শিক্ষক স‌মি‌তির নেতারা ব‌লেন, ‘রতন স্যার শিক্ষক সমাজের অহংকার। সেই শিক্ষককে যদি মিথ্যা হত্যা মামলায় জড়ানো হয় তাহলে আমাদের শিক্ষা ব্যবস্থা ভেঙে পড়বে। মামলার কারণে প্রধান শিক্ষক নুরুল আমিন রতন বিদ্যালয়ে আসতে পারছেন না। শিক্ষার্থীদের লেখাপড়ার ব্যাঘাত ঘটছে। স্যারের বিরুদ্ধে করা ষড়যন্ত্রমূলক ও মিথ্যা হত্যা মামলা অনতিবিলম্বে প্রত্যাহারের দাবি জানাই।’

 

উল্লেখ্য, গত ২৩ জুন রাতে মাদক ব্যবসায়ী, হত্যা, ছিনতাই, মাদকসহ ১৩টি মামলার আসামী ইমরান হোসেন সরদারকে দুর্বৃত্তরা কুপিয়ে আহত করে। ওই দিন রাত ১টার দিকে তিনি মারা যান। এ ঘটনায় ৪৫ জনকে আসামি করে নড়িয়া থানায় মামলা করেন নিহত ইমরানের বোন রেশমা। মামলায় শিক্ষক নুরুল আমিন রতনকে তিন নম্বর আসামি করা হয়।

 

ফই/আর/ফই

- Advertisement -
- Advertisement -

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

সর্বাধিক পঠিত