30 C
Dhaka
বুধবার, জুলাই ৬, ২০২২

এলআরএফ’র নেতৃত্বে আশুতোষ-সরোয়ার

বিশেষ সংবাদ

Juboraj Faishalhttps://www.nagorik.com
Juboraj Faishal is a News Room Editor of Nagorik TV.
- Advertisement -

আইন, বিচার ও মানবাধিকার বিষয়ক সাংবাদিকদের সংগঠন ল’ রিপোর্টার্স ফোরামের (এলআরএফ) নতুন নেতৃত্ব নির্বাচিত করা হয়েছে।

এতে ইংরেজি দৈনিক দ্য ডেইলি স্টারের সিনিয়র রিপোর্টার আশুতোষ সরকারকে সভাপতি ও বেসরকারী টেলিভিশন বাংলাভিশনের বিশেষ প্রতিনিধি আহাম্মেদ সরোয়ার হোসেন ভূঁঞাকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছেন।

১৩ সদস্য বিশিষ্ট এ কমিটির সবাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। শুক্রবার সংগঠনের বার্ষিক সাধারণ সভা শেষে প্রধান নির্বাচন কমিশনার আশরাফ উল আলম ২০২২-২৩ মেয়াদের জন্য নতুন কমিটির নির্বাচিত নেতৃবৃন্দের নাম ঘোষণা করেন। এ সময় নির্বাচন কমিশনার মিজান মালিক ও তোফায়েল হোসেন উপস্থিত ছিলেন। অন্য পদে নির্বাচিতরা হলেন- সহ-সভাপতি দিদারুল আলম (বাসস), যুগ্ম সম্পাদক ফজলুল হক মৃধা (জাগো নিউজ টোয়েন্টিফোর ডটকম), কোষাধ্যক্ষ আব্দুল জাব্বার খান (নিউজবাংলা টোয়েন্টিফোর ডটকম), সাংগঠনিক সম্পাদক আরাফাত মুন্নাকে (বাংলাদেশ প্রতিদিন), দফতর সম্পাদক এস এম নূর মোহাম্মদ (আজকের পত্রিকা), প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহিদ হাসান (এখন টেলিভিশন), প্রশিক্ষণ ও কল্যাণ সম্পাদক  হাবিবুল ইসলাম হাবিব (নিউজ টোয়েন্টিফোর টিভি)।

নির্বাচিত চারজন কার্যনির্বাহী সদস্য হলেন- শেখ মুহাম্মদ জামাল হোসাইন (দৈনিক মুখপাত্র), আব্দুল্লাহ তুহিন (যমুনা টিভি), আমিনুল ইসলাম মল্লিক (ঢাকা মেইল), মাহমুদুল আলম (ঢাকাপ্রকাশ টোয়েন্টিফোর ডটকম)।

এর আগে বিদায়ী কমিটির সভাপতি মাশহুদুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মদ ইয়াসীনের সঞ্চালনায় সংগঠনের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি নজরুল ইসলাম মিঠু, এলআরএফ’র সাবেক সভাপতি এম বদি উজ জামান প্রমূখ।

সাশা/ফই

- Advertisement -
- Advertisement -

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

সর্বাধিক পঠিত